কান উৎসবে এবার ব্যাকলেস ড্রেসে মল্লিকা by অনন্যা আশরাফ

৬৫তম কান চলচ্চিত্র উৎসবে প্রথম দিন থেকেই শুরু হয় হলিউড ও বলিউডের নামী সেলিব্রিটিদের আনা গোনা। কোন সেলিব্রেটি কোন পোশাকে নিজেকে বেশ আকষর্নীয় করে তুলবেন তা নিয়েও চলে প্রতিযোগিতা। আর হলিউড সেলিব্রিটিদের পাশাপাশি এ দৌড়ে পিছিয়ে নেই বলিউড সেলিব্রিটিরাও।

এ বছর বলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম কান উৎসবে পা রাখলেন বলিউড গ্ল্যাম ডিভা মল্লিকা সেরোয়াত। তার অভিনিত ‘মাডাগাসকার থ্রি’ ছবি প্রিমিয়ারে অংশ নিতে এ রেড কাপের্টে হেটেছেন। পিট খোলা হালকা গোল্ডেন রংয়ের লম্বা একটি গাউন পরে রেড কাপের্টে উপস্থিত হয়েছেন মল্লিকা। সত্তর দশকের নায়িকাদের মত ম্যাকআপ ও হেয়ার স্টালইলে মল্লিকা হয়ে উঠেছিল আরও বেশি আবেদনময়ী। তাই বরাবরের মত এবারও খবরের আলোতে পড়েছেন তিনি।
এ বিষয়ে মল্লিকা সেরোয়াত বলেন, আমার পোশাকটির নাম কাটারা আউটফিট। এটি ডিজাইন করেছেন ফ্র্যান্সের আইকন ডিজাইনার আলী মাধবী। তিনি এটা স্পেশিয়ালি আমার জন্যেই প্রস্তুত করেছেন। যার দ্বিতীয়টা বিশ্বের কোথাও নেই।

নিজের পারফেকশন নিয়ে তিনি আরও বলেন,  প্রায় শতাধিক ফটোগ্রাফার ও সারা বিশ্বের সামনে নিজের লুককে পারফেক্ট করে তোলা সহজ কিছু নয়। বিশ্বের সবচেয়ে কঠিন মনে হয় এটাকে।

বিগত কয়েক বছর ধরেই নিয়মিত কান উৎসবে আসছেন মল্লিকা। হলিউডের ছবিতে অভিনয়ের পাশাপাশি কান উৎসেব তার উপস্থিতি প্রতিবারই নতুন পোশাকে চমক দিতে চাইলেও বৃথা পড়ে রয় তার চেষ্টা। কিন্তু এ বছর তার চমকটা দেখিয়েছেন দারুনভাবে। শুধু কান উৎসবে দর্শকদের নয়, সমালোচকদেরও প্রশংসা কুঁড়িয়েছেন।

তাই অভিনয়ের জন্যে আলোচনায় না এলেও আউটফিটে কিভাবে খবরে আসতে হয় সে কৌশল খুব ভালোই জানেন মল্লিকা সারোয়াত।

No comments

Powered by Blogger.