খুন

লক্ষ্মীপুরে স্ত্রী হত্যা
লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে ৩ সন্তানের জননী সেলিনা আক্তার (৩৫)কে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী নেছার আহম্মদ। গতকাল সকালে সদর উপজেলার শহর কসবা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নাটোরে যুবক-
নাটোর প্রতিনিধি: সিংড়ার বিনগ্রামে শফিকুল ইসলাম সবুজ (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে রুহুল আমিন নামের আরও এক যুবক নিহত ও অপর একজন আহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গত শনিবার রাতে সিংড়া উপজেলার বিনগ্রাম সড়কের দোপুকুরিয়া এলাকায় দুর্বৃত্তরা শফিকুল ইসলাম সবুজকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় সবুজ হত্যার সঙ্গে জড়িত বিনগ্রামের আবুল কাশেমের ছেলে রুহুল আমীন এবং দেউগাছাড়া গ্রামের মৃত মহবত প্রামাণিকের ছেলে বাবুল হোসেনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।
সাতক্ষীরায় গৃহবধূ
সাতক্ষীরা প্রতিনিধি: কলারোয়ায় যৌতুকলোভী স্বামীর নির্যাতনে এক গৃহবধূ নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বাকুড়া গ্রামে। নিহতের বড় চাচা নাছিরউদ্দিন জানান, ঝিকরগাছা উপজেলার বাকুড়া গ্রামের লিটনের সঙ্গে সাতক্ষীরার কলারোয়া উপজেলার উলুডাঙ্গা গ্রামের কৃষক আমজাদ আলীর কন্যা খুকুমণি (১৮)-এর প্রায় দুই বছর আগে  বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে ১টি গরু, ২টি ছাগল, ১টি বাইসাইকেল, ১টি হাত ঘড়িসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল দেয়া হয়। বিয়ের পর থেকে লিটন খুকুমণির উপর নির্যাতন চালিয়ে আসছিল।

No comments

Powered by Blogger.