পর্দায় আসার আগেই মাহী ৫ ছবিতে



স্টাফ রিপোর্টার: স্কুলের গণ্ডি পেরিয়ে সবেমাত্র কলেজে ভর্তি হয়েছেন মাহী। মডেলিং আর অভিনয়ে খুব শখ। বিজ্ঞাপনী সংস্থাসহ মিডিয়া সংশ্লিষ্ট বিভিন্ন জায়গায় ছবি জমা দিয়েছেন। এরই মধ্যে নতুন মুখ খুঁজছেন পরিচালক শাহীন সুমন। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ছবি নির্মাণ করবেন এ যুগল। উত্তরা সিটি কলেজের ছাত্রী মাহী এখানেও ছবি জমা দেন। সাক্ষাতে পছন্দ হয়ে যায় প্রযোজক শিষ মনোয়ার ও পরিচালকদ্বয়ের। কিন্তু সমস্যা দেখা দেয় অন্য জায়গায়। মাহী এর আগে ক্যামেরার সামনে কখনও অভিনয় করেননি। অতএব, গ্রুমিং করতে হবে। অভিনয়, নাচ, ফাইট শেখানো নিয়ে টানা এক মাস চলে গ্রুমিং। তারপরই শুরু হয় ‘ভালোবাসার রং’ ছবির শুটিং। নারায়ণগঞ্জে ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। প্রথম ছবিতে অভিনয় ও ক্যামেরার সামনে প্রথমবার দাঁড়ানো প্রসঙ্গে মাহী বলেন, গ্রুমিং করেছি তাই মনে সাহস ছিল
পারবো। কিন্তু ছবির শুটিংয়ে অংশ নিয়েই ঘাবড়ে গেলাম। আমার কো-আর্টিস্ট নায়করাজ রাজ্জাক, অমিত হাসান, আসিফ ইকবালের মতো চলচ্চিত্রের সব অভিনয় শিল্পীরা। তবে সবাই আমাকে বেশ সহযোগিতা করেছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। ‘ভালোবাসার রং’ ছবি মুক্তির আগেই একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হতে শুরু করেছেন মাহী। এরই মধ্যে তিনি শুটিং শুরু করেছেন মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ছোট্ট একটা ভালবাসা’ ছবির। বর্তমানে ঢাকা ও আশপাশের বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং চলছে। এ ছবিটিও জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণ হচ্ছে। একই প্রযোজনা সংস্থার ব্যানারে ‘ভালোবাসা আজকাল’ ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন মাহী। ছবিটি পরিচালনা করছেন পিএ কাজল। উপরের তিনটি ছবিতে চুক্তি হওয়া চলচ্চিত্রের চরিত্র প্রসঙ্গে মাহী বলেন, ‘ভালোবাসার রং’ ছবিতে আমার চরিত্র দুষ্ট ধরনের মেয়ের। ‘এবারের সংগ্রাম’ ছবিতে আমি সোহেল রানার মেয়ে। উচ্ছল ধরনের। যতটুকু গল্প শুনেছি, ‘ভালোবাসা আজকাল’ ছবিতে আমার চরিত্র ওপরের ছবি দুটির তুলনায় একদম ভিন্ন ধরনের। ছেলেটি বেশ চতুর আর আমার অসহ্য। আট দশটা সাধারণ মেয়ের মতোই আমার চরিত্র। তবে অনেক চেঞ্জ রয়েছে চরিত্রে। এ তিনটি ছবিতে অভিনয় ছাড়াও আব্বাস উদ্দিন ও সুমনের প্রযোজনায় শাহীন সুমনের যুগল পরিচালনায় আরও দুটি ছবিতে মাহী অভিনয়ে রয়েছেন বলে জানিয়েছেন ছবির নির্মাতাসূত্র। সব মিলিয়ে বলা যায়, পর্দায় আসার আগেই পাঁচ ছবিতে মাহী অভিনয় করছেন।

No comments

Powered by Blogger.