চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক তানিয়ার

চলচ্চিত্র দিয়ে অভিনয় অভিষেক হচ্ছে ভিট চ্যানেল আই টপ মডেল ২০১২ সালের দ্বিতীয় রানার আপ তানিয়ার। খুব ছোটবেলা থেকে তানিয়া স্বপ্ন দেখতেন চলচ্চিত্রের নায়িকা হওয়ার।
সেই স্বপ্ন বাস্তবায়নের প্লাটফর্ম করে দিয়েছে ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতা। দ্বিতীয়বারের মতো এই প্রতিযোগিতায় সেকেন্ড রানার আপ হওয়া তানিয়ার স্বপ্ন এবার পূরণ হতে যাচ্ছে। সায়মন তারিকের তৃতীয় চলচ্চিত্র মাটির পরী ছবিতে তিনি গত সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে নাম-ভূমিকায় অভিনয় করবেন তানিয়া। তানিয়া বলেন,  চলচ্চিত্রে কাজ করাই ছিল আমার স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে সায়মন স্যার আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞ ভিট চ্যানেল আইয়ের প্রতি। কারণ এই প্রতিযোগিতাই আমাকে মিডিয়াতে কাজ করার সুযোগ করে দিয়েছে। আমি চেষ্টা করব আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। সবার দোয়া চাই। পরিচালক সায়মন তারিক জানান, তানিয়ার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে এপ্রিল মাসেই বান্দরবানে শুরু হবে মাটির পরী  ছবির শুটিং। ছবির কাহিনী রচনা করেছেন পরিচালক নিজেই। সংলাপ ও কাহিনী বিন্যাস করেছেন ছটকু আহমেদ। সায়মন তারিক ২০০৭ সালে প্রথম নির্মাণ করেন কাফেলা  ছবিটি। এরপর তিনি শাবনূর ও ফেরদৌসকে নিয়ে নির্মাণ করেন এ চোখে শুধু তুমি ছবিটি। মুন্সীগঞ্জের মেয়ে তানিয়া হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ থেকে সম্প্রতি উচ্চমাধ্যমিক সম্পন্ন করেছেন।

No comments

Powered by Blogger.