একুশে টেলিভিশনে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড

আজ একুশে টেলিভিশনে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১১। তারকাসমৃদ্ধ এ অনুষ্ঠানে অ্যাওয়ার্ড দেয়ার পাশাপাশি কুমার বিশ্বজিৎ,
সামিনা চৌধুরী, হাবিব ওয়াহিদ, আরফিন রুমি, পড়শী প্রমুখ শীর্ষ শিল্পী গান পরিবেশন করেন। অভিনয় শিল্পী বিন্দু, সজল, শখ, নীরব, ফারাহ রুমা, মৌসুমি, নাঈম, মিমো, মাসিয়াত, স্পর্শীয়া প্রমুখ তারকা পরিবেশন করেন মনোমুগ্ধকর পারফরম্যান্স।

দেশের জাতীয় সংবাদপত্রগুলোর বিনোদন সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) আয়োজিত এ অনুষ্ঠানে হুমায়ূন আহমেদকে আজীবন সম্মাননা অ্যাওয়ার্ড দেয়া হয়। হুমায়ূন আহমেদের মা আয়েশা ফয়েজ ও ছোট ভাই আহসান হাবীব এ পুরস্কার নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি ছিলেন তথ্যসচিব হেদায়েতুল্লাহ আল মামুন, এনডিসি।

ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১১-এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন একুশে টিভির চেয়ারম্যান ও সিইও আবদুস সালাম, গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো: হারুনুরসহ আরো অনেকে।

একুশে টেলিভিশন সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে গ্লামারাস এ ইভেন্ট সম্প্রচার করা হবে। ‘ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১১-এর আলো ঝলমলে অনুষ্ঠানে দেশের সংস্কৃতি অঙ্গনের তারকাদের অংশগ্রহণে যে মনোমুগ্ধকর অনুষ্ঠান হয়েছিল, তার পুরো অংশই দেখানো হবে একুশে টেলিভিশনে।

অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিভিন্ন শাখায় বিশেষ অবদানের জন্য পারফর্মিং মিডিয়ার শিল্পীদের অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট দেয়া হয়। পুরো অনুষ্ঠানটি দুই ভাগে উপস্থাপন করেন যথাক্রমে ফারহানা নিশো এবং নওশীন ও হিল্লোল।

No comments

Powered by Blogger.