বিএনপির সমন্বয়ক তরিকুল ইসলামকে যশোরে সংবর্ধনা

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সমন্বয়ক তরিকুল ইসলামকে গতকাল জেলা বিএনপি ও যশোরের বিভিন্ন স্তরের মানুষ সংবর্ধনা প্রদান করেছেন।
প্রায় দুই মাস তিনি দলের সমন্বয়কের দায়িত্ব পালন করতে গিয়ে ঢাকায় অবস্থান করছিলেন। বেলা সাড়ে ১১টায় তরিকুল ইসলাম ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানে যশোর অবতরণ করলে নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। পরে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে দলীয় নেতাকর্মীরা তরিকুল ইসলামকে শহরের লালদীঘিপাড়ের দলীয় কার্যালয়ে নিয়ে যান। সেখানে কিছু সময় নেতাকর্মীদের সাথে কথা বলেন তিনি।

বেলা সাড়ে ১২টায় জেলা বিএনপি কার্যালয়ে তরিকুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি ও তার অঙ্গসংগঠন এবং পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় সেখানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী টি এস আইয়ুব, ফারাজী মতিয়ার রহমান, চমন আরা বেগম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুল হুদা, সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তরিকুল ইসলাম কোনো রাজনৈতিক বক্তব্য প্রদান না করলেও দেশ ও জাতির ক্রান্তিকালে দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

No comments

Powered by Blogger.