শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় আমৃত্যু সংগ্রাম করেছেন সালাম মাস্টারঃ বাংলাদেশ ন্যাপ

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি বলেছেন, মজলুম জননেতা মওলানা ভাসানীর শোষণমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় আবদুস সালাম মাস্টার ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন, সেই রাষ্ট্র আজো প্রতিষ্ঠিত হয়নি।
আমৃত্যু তিনি মজলুম জননেতা মওলানা ভাসানীর আদর্শে শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াই ও সংগ্রাম করেছেন। গতকাল দুপুরে দলীয় মিলনায়তনে ন্যাপের প্রেসিডিয়াম সদস্য আবদুস সালাম মাস্টার স্মরণে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেবেল রহমান গানি এ কথা বলেন।

১৯৭১-এর মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী ও মজলুম জননেতা মওলানা ভাসানীর আদর্শের সৈনিক আবদুস সালাম মাস্টারের অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ও আত্মার মাগফিরাত কামনা করে জেবেল রহমান গানি আরো বলেন, স্বৈরাচারমুক্ত রাষ্ট্র ও গণতন্ত্র প্রতিষ্ঠায় তিনি সংগ্রাম করে গেছেন। বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম এবং আধিপত্যবাদ ও আগ্রাসনবিরোধী লড়াইয়ে তিনি আমাদের অনুপ্রেরণার উৎস হয়ে  থাকবেন।

নগর সাধারণ সম্পাদক মো: শহীদুননবী ডাবলুর সঞ্চালনায় এ আলোচনায় অংশগ্রহণ করেন ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, এনডিপি মহাসচিব আলমগীর মজুমদার, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, কল্যাণ পার্টি যুগ্ম মহাসচিব এম এম আমিনুর রহমান, গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক রফিকুল ইসলাম, ন্যাপ যুগ্ম মহাসচিব স্বপনকুমার সাহা, দফতর সম্পাদক মো: নুরুল আমান চৌধুরী টিটো, সম্পাদক মো: কামাল ভুইয়া, মতিয়ারা চৌধুরী মিনু, নগর ভারপ্রাপ্ত সভাপতি মো: আনোয়ার হোসেন, সহসভাপতি  মল্লিক আবদুস সোবহান, ডা: হাকিম রিয়াজউদ্দিন, যুগ্ম সম্পাদক মো: শামিম ভুইয়া, জিল্লুর রহমান পলাশ, বাংলাদেশ জাতীয় ছাত্রদল সাধারণ সম্পাদক সোলায়মান সোহেল, সায়মা খাতুন রিভা, মরহুমের ছেলে এইচ এম সেলিম, মো: স্বপন হোসেন, ভাগিনা আবদুল কাইয়ূম প্রমুখ।

No comments

Powered by Blogger.