আন্ডারগ্রাউন্ড ডিজে সনিকা এবার টিভিপর্দায়

ডিজে অর্থাৎ ডিসকো জকি। আমাদের দেশের আন্ডারগ্রাউন্ড ডিসকো পার্টির সেলিব্রিটি ডিজে সনিকা। ঢাকার অভিজাত ডিসকো পার্টিগুলোতে তার এখন তুমুল চাহিদা। আন্ডারগ্রাউন্ড ডিজে সনিকা এবার প্রথম বারের মতো আসছেন টিভিপর্দায়।

সম্প্রতি জনপ্রিয় গায়ক সৈয়দ শহীদ ও নবাগত তিন্নি আলমের গাওয়া দ্বৈত গান ‘স্বপ্নের বাতাস’ এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সনিকা। আন্ডারগ্রাউন্ড ডিজে পার্টিতে সনিকার তুমুল জনপ্রিয়তা থাকলেও প্রথম তিনি আলোচানায় উঠে আসেন মিউজিক জিনিয়াস হাবিবের কম্পোজিশনে নিজের প্রথম সলো অ্যালবাম কয়েকটি গান রেকর্ডিংয়ের সময়। এ সময় হাবিবের সঙ্গে রোমান্সের গুঞ্জনে জড়িয়ে পড়েন তিনি। অবশ্য সেই গুঞ্জন খুব বেশি দূর ডানা মেলতে পারে নি। অ্যালবামটি প্রকাশের আগেই সনিকা এবার মডেল হয়েছেন মিউজিক ভিডিওতে।
প্রথমবার একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে ডিজে সনিকা বললেন, সৈয়দ শহীদের গাওয়া ‘এক জীবন’ গানটি আমার অসম্ভব প্রিয় একটি গান। এই গানটির ভিডিওটি দেখে তার গানের মডেল হতে অনুপ্রানিত হয়েছি। তার ঐ মিউজিক ভিডিওতে খুব সুন্দর করে হৃদয়বিদারক একটি কাহিনী তুলে ধরা হয়েছে। সেই থেকেই ইচ্ছে ছিল কখনও সুযোগ পেলে মিউজিক ভিডিওতে কাজ করবো। সুযোগটা পেয়ে গেলাম। ভালো লাগছে সৈয়দ শহীদের গানেই মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানটি খুব সুন্দর। আশা করি ভিডিওটি সবার অনেক ভালো লাগবে । খুব শীঘ্রই ভিডিওটি বিভিন্ন টিভি চ্যানেলে সম্প্রচার শুরু হবে।

‘স্বপ্নের বাতাস’ গানের মিউজিক ভিডিওটি যৌথ ভাবে পরিচালনা করেছেন অন্তু করিম ও রফিকুল ইসলাম রাফী। গানটি কোরিয়োগ্রাফিংয়ের দায়িত্বে আছেন ভারতীয় একজন কোরিয়োগ্রাফার। রবিউল ইসলাম জীবনের কথায় এ গানটিতে সুর দিয়েছেন শহীদ নিজে এবং রাফী গানটির সঙ্গীতায়োজন করেছেন।

No comments

Powered by Blogger.