কারিনাকে পরিনিতির চ্যালেঞ্জ

বলিউডের নবাগত নায়িকা পরিনিতি চোপড়া চ্যালেঞ্জ ঠুকে দিলেন বেভো কারিনার দিকে।  তিনি চ্যালেঞ্জ করেছেন কারিনার ক্যারিয়ারকে নয় বরং কারিনার প্রেমিক সাঈফ আলীকে নিয়ে। সাঈফ আলী খানের প্রতি নিজের ক্র্যাশ সবার কাছে এভাবেই প্রকাশ করলেন পরিনিতি চোপড়া।

পরিনিতি চোপড়া বলিউডে পা রেখেছেন মাত্র কয়েকটা দিন। একটি ছবিতে পার্শ্ব অভিনেত্রী আর আরেকটি ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয়ে নতুন হলেও অকপটে মুখে যা আসে তা বলতে কোন সংকোচবোধ নেই তার। তাইতো সবার সামনে বলিউড বেভো কারিনাকে চ্যালেঞ্জ ঠুকে দিতে বিন্দুমাত্র দ্বিধাবোধ কাজ করেনি পরিনিতি চোপড়ার মনে।
সম্প্রতি ওয়েবসাইটের একটি পত্রিকার সাক্ষাৎকারে পরিনিতি চোপড়া বলেন , সাঈফের প্রতি আমার ক্র্যাশ ছিল ছোটবেলা থেকেই। তার খুব বড় ফ্যান আমি। এটা  ভালোবাসা না। তবে এটা সত্যি কল্পনায় ৩০০ কোটি বার ক্র্যাশ হয়েছে সাঈফকে নিয়ে। তাকে পছন্দের কথা বলা হয়নি এখনো। তবে কারিনার সঙ্গে দেখা হলে অবশ্যই বলবো ‘তোমার একজন প্রতিযোগী আছে’।

পরিনিতি চোপড়া বলিউডের পিগি চপস প্রিয়াংকার কাজিন হিসেবে যতটা না পরিচিতি পেয়েছেন তার চেয়ে বেশী পরিচিতি পেয়েছেন নিজের অভিনয়ের যোগ্যতা দিয়ে। প্রথম ছবিতেই বাজিমাত। সেরা নবাগত নায়িকার সবকটি পুরস্কার জিতে নেন। এরপর সরাসরি ইয়াশ রাজের ‘ইশাকজাদে’ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া। অনেকেই হয়তবা জানেননা পরিনিতি চোপড়া খুব ভালো গানও করতে পারেন। মিউজিকের উপর তিনি ডিগ্রিও নিয়েছেন। কিন্তু তিনি এখন শুধু অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান।

পরিনিতি চোপড়ার অকপটে এ স্টাইল তো ভক্তদের মুগ্ধ করলো কিন্তু এর প্রেক্ষিতে কারিনার মন্তব্য কি হয় তা তো দেখার বিষয়।

No comments

Powered by Blogger.