আরো বেশি খোলামেলা দৃশ্যে সানি by কামরুজ্জামান মিলু

সানি লিওন আবেদনময়ী না রাগিনী? এমন প্রশ্ন করা হলে উত্তর হয়তো আসবে ‘দুটোই’। তবে নয়া খবর হচ্ছে এ পর্নস্টার অভিনয় করতে যাচ্ছেন ‘রাগিনী এমএমএস-২’তে।

ছবিটির মুল নায়িকা চরিত্রে অভিনয় করবেন তিনি। আর নায়কের ভুমিকায় থাকবেন রাজকুমার। ভৌতিক গল্পের এ ছবিতে সানিকে নতুন ইমেজে দেখা যাবে। এ ধরনের চরিত্রে প্রথম অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে বরাবরের মত খোলামেলা দৃশ্যেই দেখা যাবে তাকে।
এ প্রসঙ্গে একতা কাপুর বলেন ‘জিসম-২ তে সানিকে যতটা না খোলামেলা দেখেছেন দর্শক তারচেয়েও বেশি খোলামেলা দৃশ্যে এ ছবিতে আমরা সানিকে উপস্থাপন করবো।’

এরই মধ্যে ছবিটির প্রযোজনা হাউজ এর সঙ্গে চুক্তি করেছেন সানি। ২০১১ সালে ‘রাগিনী এমএমএস’ সিনেমাটির মাধ্যমে মিডিয়াতে দারুনভাবে আলোচনায় এসেছিলেন ছবিটির পরিচালক ছিলেন পাউয়ান ক্রিপালানি।

এবং তখনই সিনেমাটির সিক্যুয়াল  নির্মাণ এবং এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সানি লিওন  এ  ঘোষণাটি দিয়েছিলেন একতা কাপুর।

কিন্তু এখন হঠাৎ করেই একতা কাপুর ‘রাগিনী এমএমএস-২’ নিজে নির্মাণ না করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি ‘রাগিনী এমএমএস-২’ সিনেমাটির নির্দেশনার দায়িত্ব দিতে যাচ্ছেন ‘১৯২০-এভিল রিটার্নস’ খ্যাত পরিচালক ভূষাণ পাটেলকে।

বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির  প্রযোজনা সংস্থা বালাজী মোশন পিকচারসের হেড অব ডিসট্রিবিউশন গিরিস  জোহার বলেন, ‘আমরা রাগিনী এমএমএস-২ এর জন্য ভূষাণ পাটেলের সাথে চুক্তিবদ্ধ হয়েছি এবং সিনেমাটির মুল চরিত্রে অভিনয় করবেন সানি লিওন।’

পরিচালক ভূষাণ পাটেলের যাত্রা শুরু ‘১৯২০-এভিল রিটার্নস’ দিয়ে। সিনেমাটির ট্রেইলর দেখেই গিরিস ও একতা কাপুর সিদ্ধান্ত নিয়েছিলেন ‘রাগিনী এমএমএস-২’ পাটেলকে দিয়ে নির্মাণ করাবেন।

No comments

Powered by Blogger.