নতুন বছরে মীমের নতুন ছবি

আসছে নতুন বছর ২০১৩। এ বছরের শুরুতেই মীম তার নতুন ছবির শুটিং শুরু করবেন। ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’ নামের এ ছবিটি পরিচালনা করছেন রিপন মিয়া। এ ছবিতে মীমের নায়ক হিসেবে আছেন ইমন। মীম বলেন, ছবিতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছি প্রায় চার মাস হয়ে গেছে।
এর মধ্যে ছবির গানের অডিও প্রকাশ পেয়েছে। ছবিতে সবক’টি গান করেছেন হাবিব ওয়াহিদ। ছবিটির গল্প অনেক সুন্দর। আশা করছি আসছে নতুন বছরে ছবিটির চিত্রায়ণে সুন্দরভাবে অংশ নিতে পারবো। এদিকে, মীম এরই মধ্যে শুটিং শেষ করেছেন ‘জোনাকির আলো’ ছবির। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এ ছবিটি পরিচালনা করেছেন খালিদ মাহমুদ মিঠু। এ ছবিতেও মীমের নায়ক হিসেবে আছেন ইমন। এছাড়া ছবিতে আরও অভিনয়ে আছেন দিতি।
অন্যদিকে মীম এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন ‘এত কষ্ট কেন ভালবেসে’ ছবিতে। এফ আই মানিকের পরিচালনায় এ ছবিতে মীমের নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ। বর্তমানে মীম একক নাটক, ধারাবাহিক নাটক ও বিজ্ঞাপনের মডেল হিসেবে ব্যস্ত সময় পার করছেন। তিনি বলেন, প্রথম চলচ্চিত্রে অভিনয়ে আমার অভিনয় জীবন শুরু। হুমায়ূন আহমেদের পরিচলনায় ‘আমার আছে জল’ ছবিতে প্রথম অভিনয় করি। তারপর অভিনয় করেছি জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে। এ ছবিতে আমার নায়ক ছিলেন শাকিব খান। বর্তমানে ইমনের সঙ্গে অভিনয়ে একটি ছবির শুটিং শেষ করে আরেকটি ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি। নতুন বছরে শুরু হতে যাওয়া নতুন চলচ্চিত্র ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’ নিয়ে আমি আশাবাদী। আর বর্তমানের এ সময়টায় তার প্রস্তুতি নেয়ার সঙ্গে সঙ্গে পূর্বে শিডিউল দেয়া একক, ধারাবাহিক ও বিজ্ঞাপনের কাজগুলো শেষ করছি।

No comments

Powered by Blogger.