হিরোইন কারিনার ‘হালকাট জাওয়ানি’ by অনন্যা আশরাফ

মাধুর ভান্ডারকারের বিতর্কিত ছবি ‘হিরোইন’-এর একটি আইটেম গানে এবার দেখা যাবে কারিনার জাওয়ানি। এ ছবির নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি  ‘হালকাট জাওয়ানি’ টাইটেলের নতুন একটি আইটেম গানে নেচেছেন কারিনা।

নতুন রূপে নতুন বেশে আইটেম গান নিয়ে হিরোইন কারিনা আবারও বলিউডে ঝড় তুলবেন বলে মনে করছেন অনেকে। বলিউড ফিল্মডোম এখন আইটেম গানের রাজত্ব। কোনো ছবিতে একটি হট আইটেম গানই ছবিকে করে তুলছে সুপারহিট। এটি স্বীকার করে নিয়েছেন বলিউডের নির্মাতা-নায়ক-নায়িকা সবাই। তাই ছবির বানিজ্যিক সাফল্যের কথা ভেবে পরিচালকরা তাদের ছবিতে একটি ধুমধারক্কা মার্কা আইটেম গান জুড়ে দিতে ভুল করেন না।

আইটেম গানের এই ধারার ব্যতিক্রম করছেন না পরিচালক মাধুর ভান্ডারকার। তার নতুন ’হিরোইন’ ছবি হিট করার পেছনে চেষ্টার কমতিও রাখছেন না। কিছুদিন আগে তিনি ঘোষনা দিয়েছিলেন , এ ছবিতে দুইটি আইটেম গান রাখছেন। আর এ গান দুটি পরিকল্পনা করা হয়েছে হিরোইন কারিনাকে ঘিরেই। বাইরে থেকে একটা-দুইটা  গানের জন্য আইটেম গার্ল ভাড়া করতে রাজি নন তিনি।

আইটেমের মাধ্যমে খুব দ্রুত পৌছে যাওয়া যায় জনপ্রিয়তার তুঙ্গে, এটি খুব ভালো করেই জানেন কারিনা কাপুর। তাই আইটেম গানে পারফর্ম করার প্রতি তারও ছিল বেশ আগ্রহ। তাই যথেষ্ট প্রস্তুতি নিয়েই আইটেম গার্ল হয়ে নাচতে নেমেছেন তিনি।

আইএনএএস-এর এক রিপোর্টে ভান্ডারকার জানান, কারিনার করা নতুন আইটেম গানটির নাম ‘হালকাট জাওয়ানি’। আইটেম গানটির ৪০ ভাগ কাজ এর মধ্যেই শেষ করেছেন। ২০১২ সালের টপ লিস্টের শীর্ষে থাকবে এ আইটেম নাম্বারটি। ১০ এপ্রিল থেকে ছবিটির টানা শুটিং করা হবে। এ বছর সেপ্টেম্বরে ছবিটি মুক্তি দেয়ার আশা করছেন তারা।

সাইফ আলী খানের হোম প্রডাকশনের ছবি ‘এজেন্ট বিনোদ’। এ ছবিতে কারিনা কাপুর প্রথমবার আইটেম গার্ল হয়ে ‘দিল মেরা মুফট কা’ গানটিতে অংশ নিয়ে সম্প্রতি আলোচনায় উঠে আসেন।

এরপরই হিরোইন ছবিতে আরেকটি আইটেম গানের শুটিংয়ে অংশ নেন। তবে আগের ঘোষনা অনুযায়ী ‘হিরোইন’ ছবিতে দুটি আইটেম গানে নাচবেন কারিনা। ছবির নতুন আইটেমে ‘হালকাট জাওয়ানি’-তে দুর্দান্ত ভঙ্গিতেই নিজেকে উপস্থাপন করছেন।

‘হিরোইন’ ছবি নানা কারণেই বলিউডে তৈরি করছে তর্ক-বিতর্ক। প্রথমে ছবিটি সমালোচনায় উঠে আসে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে কারিনাকে কাস্ট করার মধ্য দিয়ে। এরপর থেকে আলোচনা-সমালোচনা যেন পিছু ছাড়ছে না ছবিটির। কিছুদিন আগে ‘হিরোইন’ নিয়ে আরেক বির্তকে জড়িয়ে পড়েন নির্মাতা মাধুর ভান্ডারকার । অনেকেই ধারণ করেন যে, বলিউড অভিনেত্রী  মনীষা কৈরালার জীবনীকে উপজীব্য করে নির্মাণ করা হচ্ছে ‘হিরোইন’ ছবিটি। এ বিষয়ে মাধুর ভান্ডারকার স্পষ্টভ বলেন, এ গুজব মোটেও সত্যি নয়। মনীষা কৈরালার জীবনীর সঙ্গে এ ছবির কাহিনীর কোন মিল নেই। এ ছবিতে হিরোইনের চরিত্র সাজানো হয়েছে এ সময়ের এক কাল্পনিক নায়িকার চরিত্রকে মাথায় রেখে। যার নাম দেয়া হয়েছে মাহি আরোরা। তার ক্যারিয়ারের উত্থান পতনের সাক্ষী হবে ‘হিরোইন’ ছবিটি।

ইউটিভি ও ভান্ডারকার এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় এবং মাধুর ভান্ডাকারের পরিচালনায় নতুন ছবি ‘হিরোইন’। নাম ভূমিকায় কারিনা কাপুর ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম, অর্জন রামপাল, রানদ¦ীপ হুদা, রাকেশ ভাপাত, দিব্বা দত্ত এবং সুহানা গোস্বামি।

No comments

Powered by Blogger.