ভিরাট কোহেলিকে নিজের নগ্ন ছবি উপহার দিলেন পুনম পান্ডে

সদ্য সমাপ্ত এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে দূর্দান্ত এক সেঞ্চুরি করায় ভিরাট কোহেলিকে নিজের প্রায় নগ্ন একটি ছবি উপহার দিলেন বলিউডের আপ কামিং সেক্স সিম্বল পুনম পান্ডে। এর আগে গত বছর বিশ্বকাপ ক্রিকেটে ভারত চ্যাম্পিয়ন হলে নগ্ন হয়ে রাস্তায় দৌড়াবেন বলে ঘোষণা দিয়েছিলেন তিনি। সে ঘোষণায় তিনি ভারত তথা বিশ্বের অন্যতম আলোচিত মডেল হিসেবে পরিচিতি পান। কিন্তু তার সে কথা রাখেননি। তবে ক্রিকেটের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করতে গিয়ে আবারও একটি উদ্ভট কাণ্ড ঘটালেন বাংলাদেশে সদ্য সমাপ্ত এশিয়া কাপে।
এবার ভিরাট কোহেলির জন্য এবার প্রায় নগ্ন হলেন পুনম পান্ডে। স¤প্রতি এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে বেশ সহজ জয় পায় ভারত। আর তাতে ১৮৩ রান করে সেই জয়ের নায়ক ছিলেন ভিরাট কোহেলি। আর এই কোহেলিরই দারুণ ভক্ত ভারতের এই সেক্স বোম্ব। তাই ম্যাচটি শেষ হওয়ার পর পরই ভিরাটকে উৎসর্গ করে নিজের একটি নগ্ন ছবি আপলোড করে দেন নিজের টুইটার একাউন্টে। এই ছবিতে শুধুমাত্র সাদা নেটি-স্লিম আন্ডারওয়্যার পরে একটি বেঞ্চের ওপর শুয়ে তিনি ছবিটিতে পোজ দিয়েছেন। ছবিটির পাশে তিনি লিখেছেন, এটি আমার নতুন ছবি।
টুইটারে তিনি বলেন, এইমাত্র দারুণ একটি ম্যাচ উপভোগ করলাম। লাভ ইউ ভিরাট কোহেলি। অনেক ভাল খেলেছো তুমি। তোমার স্পিরিট দেখে আমি হতবাক। তুমি আজ আমাদের সবাইকে গর্বিত করেছো। আমরা সবাই এই ইনিংসটি মনে রাখবো আজীবন। তবে এরকম কাণ্ড পুনমের এই প্রথম নয়। এ ধরনের ছবি এর আগেও অনেক বার অনেকের জন্যই আপলোড করেছেন তিনি। সূত্র : ইন্টারনেট

No comments

Powered by Blogger.