বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে প্রভা by দাউদ রনি

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন মডেল-অভিনেত্রী প্রভা। পাত্রের নাম মাহমুদ শান্ত। বরিশালের ছেলে। গত ১৯ ডিসেম্বর প্রভার বাসাতেই পারিবারিকভাবে বিয়ে হয় তাঁদের। দুই পরিবারের নিকটাত্মীয়রা সে সময় উপস্থিত ছিলেন। প্রভার নতুন বর শান্ত একটি বহুজাতিক কম্পানিতে কর্মরত।

তাঁর বাবা ছিলেন সরকারি কর্মকর্তা, মা চিকিৎসক। বিয়ের খবর জানিয়ে গতকাল প্রভা বলেন, 'শান্তর সঙ্গে পরিচয় হয়েছিল একটি অনুষ্ঠানে। এর কদিন পরই তার বাবা-মা বিয়ের প্রস্তাব নিয়ে আসেন। আমার বাবা-মা সেই প্রস্তাব সাদরে গ্রহণ করেছেন। আমি আর দ্বিমত করিনি। তাঁদের পছন্দ আমারও পছন্দ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।' এদিকে কাকতালীয়ভাবে একই দিন প্রভার সাবেক স্বামী অভিনেতা অপূর্বও বিয়ে করেন। কনে নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী নাদিয়া হাসান অদিতি। বসুন্ধরা কনভেনশন সেন্টারে গতকাল ছিল অপূর্ব-নাদিয়ার বৌভাত অনুষ্ঠান। সেদিনই কেন প্রভা আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর জানালেন? এর উত্তরে প্রভা বলেন, 'বিষয়টি আসলেই কাকতালীয়। তা ছাড়া শুরুতে আমরা বিয়ের খবরটি এখনই জানাতে চাইনি। ইচ্ছে ছিল সামনের জুন-জুলাইয়ে সবাইকে খবরটা দেব। কিন্তু দু-একজন করে খবরটা ছড়াতে থাকে। তাই নিজেই খবরটা জানালাম।'

আট বছরের বয়ফ্রেন্ড ব্যবসায়ী রাজীবের সঙ্গে গত বছরের ১৬ এপ্রিল ঘটা করে বাগদান সম্পন্ন হয় প্রভার। অথচ একই বছরের আগস্টে সবাইকে অবাক করে দিয়ে প্রভা বিয়ে করেন সহ-অভিনেতা অপূর্বকে। কিন্তু একটি ভিডিওচিত্রের কারণে অপূর্বর সঙ্গে আর ঘর করা হয়নি তাঁর। ঠিক ছয় মাসের মাথায় গত ১১ ফেব্রুয়ারি প্রভার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন অপূর্ব। এই বিচ্ছেদের কারণে দুজনের শোবিজ ক্যারিয়ারই ক্ষতিগ্রস্ত হয়। অবশেষে বিচ্ছেদের ১০ মাস পর একই দিনে দুজনই নতুন সম্পর্কে আবদ্ধ হলেন। প্রভা পেছনের কথা ভুলে যেতে চান। তিনি বলেন, 'শান্ত তার নামের মতোই শান্ত। চমৎকার গিটার বাজায়, ভালো গানও করে। এই কদিনে ওকে যতটুকু বুঝেছি, তাতে ওর ওপর ভরসা রাখা যায়।' তবে অপূর্বর নতুন জীবনের প্রতিও শুভ কামনা জানিয়েছেন প্রভা। তিনি বলেন, 'তাঁর জীবনের সঙ্গে জড়িত প্রতিটি মানুষ যেন সুখে থাকে।' এদিকে অপূর্বও প্রভার বিয়েকে স্বাগত জানিয়েছেন।

No comments

Powered by Blogger.