বিয়ে করেছেন আলোচিত প্রভা

লোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বিয়ে করেছেন। গত ১৯ ডিসেম্বর সোমবার রাতে প্রভাদের মোহাম্মদপুরের বাসায় পারিবারিকভাবে বিয়ের আকদ অনুষ্ঠিত হয়েছে। পাত্রের নাম মাহমুদ শান্ত। তিনি একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত আছেন।

প্রভা জানান, মাস দুয়েক আগে শান্ত’র সঙ্গে একটি অনুষ্ঠানে পরিচয় হয়। সৌজন্যমূলক কিছু কথাবার্তাও হয়। এরপরই শান্ত তার বাবা-মার মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠান। আমার বাবা-মা পাত্র হিসেবে শান্তকে পছন্দ করেন। তার পরই এই বিয়ের আকদ।

প্রভার ভাষ্যে, শান্ত অসম্ভব ভদ্র ও বিনয়ী একটি ছেলে। ওর ওপর আস্থা রাখা যায়। অসম্ভব ভালো গিটার বাজাতে আর গান গাইতে পারে ও। আমি বেশ খুশি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

বরিশালের ছেলে মাহমুদ শান্ত বেড়ে ওঠেছেন ঢাকার ফুলার রোডে। বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা, মা একজন চিকিৎসক। তিনি জানান, আমার মা বর্তমানে দেশের বাইরে আছেন। তিনি দেশ ছাড়ার আগে অনেকটা তাড়াহুড়ো করেই আমাদের আকদ সম্পন্ন হয়েছে।

মা দেশে ফিরলেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। এই অনুষ্ঠান করতে মাস ছয়েক সময় লাগতে পারে।

এদিকে কাকতলীয়ভাবে গত ১৯ ডিসেম্বর প্রভা’র প্রথম স্বামী অভিনেতা ও মডেল জিয়াউল ফারুক অপূবর্রও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বুধবার তার রিসিপশনের আয়োজন করা হয়েছে।

অপূর্ব ও প্রভা দুজনেই দুজনের নতুন জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন বলে জানা গেছে।

No comments

Powered by Blogger.