নতুন ক্রিকেট কমিটির প্রত্যাশা-অতীত ফিরবে মোহামেডানে

য়েকজন ক্লাব সদস্যের অন্য ক্লাবে যোগ দেওয়ায় সমর্থকদের প্রত্যাশা অনুযায়ী ক্রিকেট দল গড়তে পারেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দল ভেঙে যাওয়ার মধ্যে এতদিন আলোচনায় ছিল_ কে হচ্ছেন মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান? অবশেষে গতকাল ক্লাবের পরিচালক খোন্দকার জামিল উদ্দিনকে চেয়ারম্যান করে ক্রিকেট কমিটি ঘোষণা করা হয়েছে। সিনিয়র ভাইস চেয়ারম্যান করা হয়েছে ক্লাবের স্থায়ী সদস্য হাবিবউল্লাহ ডনকে।


সম্পাদক মনোনীত হয়েছেন আরেক স্থায়ী সদস্য মিয়া আহমেদ কিবরিয়া। ২১ সদস্যের কমিটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে কায়সার জামান বাপ্পী, তানভীর মাহমুদ, ফরিদউদ্দিন খান রুমী, আবদুর রহমান ও জহির আহমেদকে। সদস্যরা হলেন_ সালমান ওবায়দুল করিম, আজহার হোসেন সান্টু, সেলিম শাহেদ, খন্দকার ইমরানুর ইসলাম, রায়হান আজাদ টিপু, সমরেশ বণিক, মনির হোসেন, একেএম বরকতউল্লাহ, জাকির হোসেন, তপন কুমার রায়, তানভীর কামরুল হাসান, আশফাকুল আলম ও চৌধুরী খালেদ মাসুদ। গতকাল বিওএ ভবনের সভাকক্ষে নতুন ক্রিকেট কমিটির পরিচয় উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে খোন্দকার জামিলউদ্দিন বলেন, 'নানা কারণে আমরা সমর্থকদের প্রত্যাশা অনুযায়ী দল করতে পারিনি। তবে আমাদের দলে জাতীয় দলের দুই ক্রিকেটার ইমরুল কায়েস ও নাঈম ইসলাম আছেন। আছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ ও সৈয়দ রাসেলসহ বেশ কয়েক প্রতিভাবান তরুণ খেলোয়াড়। আশা করি, এ দল নিয়েই অতীত ঐতিহ্য ফিরিয়ে আনব আমরা।'
ক্রিকেট কমিটির পাশাপাশি ক্লাব একটি টেকনিক্যাল কমিটি ও টিম ম্যানেজমেন্টের নামও ঘোষণা করেছে ক্লাবটি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এসএসএম ফারুককে কনভেনর করে গঠিত এ কমিটির সদস্যরা হলেন_ জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক এএসএম রবিকুল হাসান, মিনহাজুল আবেদীন নান্নু ও ফারুক আহমেদসহ সাবেক ক্রিকেটার মাহমুদ হাসান সাজু, মাইনুল হক মাইনু ও নাসির আহমেদ নাসু। ক্রিকেট দলের ম্যানেজার নির্বাচিত হয়েছেন ওয়াসিম খান, কোচ সোহেল ইসলাম এবং অধিনায়ক নাঈম ইসলাম।

No comments

Powered by Blogger.