নারায়ণগঞ্জে গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা

নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় গতকাল বুধবার দুপুরে প্রকাশ্যে গুলি করে এক গার্মেন্টস ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে একদল ছিনতাইকারী। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তিতে মিল্টন (৩২) নামের এক যুবক আহত হন। মিল্টনকে শহরের খানপুরে অবস্থিত ২০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাইম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জামাল আহম্মেদ বলেন, শহরের বঙ্গবন্ধু সড়কের হক


প্লাজায় অবস্থিত ওয়ান ব্যাংক থেকে দুপুরে তিনি পাঁচ লাখ টাকা তোলেন। টাকা নিয়ে প্রাইভেট কারে করে শহরের মিশনপাড়ায় তাঁর প্রতিষ্ঠানের সামনে এলে পেছন থেকে দুটি মোটরসাইকেলে আসা ছয় ছিনতাইকারী তাঁর গতি রোধ করে। ছিনতাইকারীরা অস্ত্র দেখিয়ে তাঁর কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে টাকার ব্যাগটি তাঁদের প্রতিষ্ঠানের দারোয়ানের দিকে ছুড়ে মারেন।
প্রতিবেশী লিটন এগিয়ে এসে এক ছিনতাইকারীকে জাপটে ধরলে ছিনতাইকারীদের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। এ সময় ছিনতাইকারীরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তাঁর ডান পা ঘেঁষে গেলে তিনি আহত হন।
পরে এলাকাবাসী এগিয়ে এলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুড়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
জামাল বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সাবেক পরিচালক আবু জাফর আহম্মেদের ছোট ভাই।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক বলেন, ছিনতাইকারীরা টাকা নিতে পারেনি। পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা দুটি ফাঁকা গুলি ছুড়েছে বলে পুলিশকে জানিয়েছে এলাকাবাসী।
আবদুল রাজ্জাক বলেন, ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.