ছয় মাস ধারাবাহিকে অভিনয় করব না

শুনলাম আপনি চট্টগ্রামে। ঢাকায় আসবেন কবে? আমি এখন চট্টগ্রামে। এখানে আমার বাবার বাসা। অবসর সময় কাটাচ্ছি। ঢাকায় ফিরতে বেশ কিছুদিন লাগতে পারে। ষ ''পুতুল খেলা' নাটকের ৫০তম পর্বে আজ বিশেষ কিছু দেখানো হবে?\ নাটকটির ৫০তম পর্ব প্রচার হবে আজ, তবে সে জন্য বিশেষ কিছু থাকছে না। নাটকটি এখন শেষের পথে। দৃশ্য ধারণের কাজ শেষ হয়ে গেছে। এটি ৫২ অথবা ৫৩ পর্বে শেষ হবে বলে জানি।


ষ শেষ পর্বগুলোতে কী থাকছে?\ নাটকে আমরা পারিবারিক সমস্যার মধ্য দিয়ে দিনাতিপাত করছি। আমার বিপরীতে মোশাররফ করিম অভিনয় করেছে। শহীদুজ্জামান সেলিমকে নিয়ে সৃষ্ট সমস্যা সমাধানের মধ্য দিয়ে গল্পের ইতি টানা হবে।
ষ '৬৯ পাতলা খান লেন' চলচ্চিত্রের তো দৃশ্য ধারণের কাজ শেষ। কবে মুক্তি পাচ্ছে?
মুক্তির ব্যাপারে আমি কিছু বলতে পারব না। তবে ডাবিং ও সম্পাদনার কাজ শেষ, এখন আবহ সঙ্গীতের কাজ চলছে। এ চলচ্চিত্রে আমার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস।
ষ আপনাকে নাটকে দেখা যাচ্ছে?
আমি এখন একটু অবসর সময় কাটাতে চাচ্ছি। এ জন্য 'পুতুল খেলা' ধারাবাহিক শেষ হলে আগামী ৬ মাস নতুন কোনো ধারাবাহিকে কাজ করব না। তবে ১ ঘণ্টার নাটকে আমাকে পাওয়া যাবে। এ ছাড়া কিছু ১ ঘণ্টার নাটকে আগে অভিনয় করেছিলাম, সেগুলো প্রচার হবে শিগগির।
ষ প্রাণের নতুন বিজ্ঞাপনে কেমন সাড়া পাচ্ছেন?
প্রাণ গ্রুপের বিজ্ঞাপন ছিল এটি। এর সংলাপটির জন্য আলাদাভাবে শুভেচ্ছা পাচ্ছি। প্রাণ গ্রুপের আরও একটি নতুন ও রাঁধুনী চটপটির বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। এগুলোর প্রচার শিগগির শুরু হবে

No comments

Powered by Blogger.