কালের কণ্ঠের প্রতিনিধি সম্মেলনে আহমেদ আকবর সোবহান-অষ্টম ওয়েজবোর্ড ঘোষণা হলেই বাস্তবায়ন

রকার অষ্টম ওয়েজবোর্ড ঘোষণা করলেই বাস্তবায়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। একই সঙ্গে তিনি প্রতি তিন মাস অন্তর ১০ জন সাংবাদিককে শ্রেষ্ঠ রিপোর্টিংয়ের জন্য এক লাখ টাকা করে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন। গতকাল শনিবার কালের কণ্ঠের বিভাগ ও জেলা প্রতিনিধিদের সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত


প্রতিনিধি সম্মেলনে বক্তৃতা করেন কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন, হেড অব নিউজ চৌধুরী আফতাবুল ইসলাম, উপ-সম্পাদক মোস্তফা কামাল, মফস্বল সম্পাদক খায়রুল বাসার শামীম, মফস্বল সম্পাদক (বিশেষ) প্রবীর সিকদার, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রশাসন প্রধান ও কালের কণ্ঠের সিনিয়র নির্বাহী পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহমেদ মুক্তাদির আরিফ, নির্বাহী পরিচালক (মার্কেটিং) বিদ্যুৎ কুমার ভৌমিক, জেনারেল ম্যানেজার (সার্কুলেশন) হারুন-উর রশীদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (বিজ্ঞাপন) আমির হোসেন মাহবুব, ম্যানেজার (বিজ্ঞাপন) নিখিল চন্দ্র দে, ডেপুটি জেনারেল ম্যানেজার (সার্কুলেশন) রফিকুল ইসলাম সবুজ এবং বিভিন্ন এলাকা থেকে আসা প্রতিনিধিরা।
আহমেদ আকবর সোবহান বলেন, 'কালের কণ্ঠ থেকে কোনো লাভ নেওয়ার ইচ্ছা আমার নেই। সাংবাদিক-কর্মচারীদের স্বার্থে আমি পত্রিকাটির প্রসার চাই। পত্রিকাটি যতই সফল হবে, সাংবাদিক-কর্মচারীরা ততই উপকৃত হবেন।'
আহমেদ আকবর সোবহান বলেন, কালের কণ্ঠ সব সময় সাংবাদিক-কর্মচারীদের স্বার্থ বিবেচনা করে আসছে। ভবিষ্যতেও সেটা করবে। তিনি দেশ ও জনগণের স্বার্থে লেখনী অব্যাহত রাখার জন্য প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।
ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, কালের কণ্ঠ ইতিমধ্যে পাঠকের হৃদয় জয় করেছে। এর পেছনে আপনাদের মতো প্রতিনিধিসহ সব সাংবাদিক-কর্মচারীর অবদান রয়েছে। মাত্র দুই বছরে কাগজটি যে অবস্থানে এসেছে তা একটি দৃষ্টান্ত। এই অগ্রযাত্রা ধরে রাখতে হবে। সবার সহযোগিতায় কালের কণ্ঠ আরো এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন বলেন, 'কাগজটিকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে কিছু সমস্যার পাশাপাশি অনেক সম্ভাবনাও আছে। আমরা সম্ভাবনাকে কাজে লাগাতে চাই। এ জন্য আপনাদের মতামতের ভিত্তিতে সমস্যাগুলো চিহ্নিত করতে চাই। সমস্যাগুলো সমাধানের মাধ্যমে কালের কণ্ঠকে এগিয়ে নিতে চাই।' তিনি প্রতিনিধিদের সব সমস্যার দ্রুত সমাধানের আশ্বাস দেন।

No comments

Powered by Blogger.