হাসপাতালে প্রভা

মডেল ও অভিনেত্রী প্রভা এখন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে। মানবজমিনকে আজ দুপুর বারোটায় এ তথ্য জানিয়েছেন প্রভার স্বামী মাহমুদ শান্ত। তিনি জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন প্রভা।
গতকাল বুধবার রাত সাড়ে এগারোটার দিকে উত্তরা থেকে নাটকের শুটিং শেষে বাসায় ফেরার পথে রাজধানীর আগারগাঁওতে এ দুর্ঘটনা ঘটে। এ প্রসঙ্গে প্রভার স্বামী মাহমুদ শান্ত আরও বলেন, উত্তরায় নাটকের শুটিং শেষে প্রভার বাবার আদাবরের বাসায় যাওয়ার জন্য আমরা আগারগাঁওয়ের রাস্তায় ঢুকি। এমন সময় মালবোঝাই একটি ট্রাক আমাদের গাড়িটির দিকে চাপাতে থাকে। একপর্যায়ে আগারগাঁওয়ের এডিবি ব্যাংকের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লাগে আমাদের গাড়িটির। এতে প্রভার মুখ ও শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। তিনি বলেন, এ দুর্ঘটনায় আমারও পুরো শরীরেই আঘাত লেগেছে। এ ছাড়া গাড়িটিরও বেশ ক্ষতি হয়েছে। এরপর দুর্ঘটনাস্থল থেকে প্রভাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। স্কয়ার হাসপাতালে কসমেটিক সার্জারি না থাকার কারণে রাতেই সবার পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখানে তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, প্রভা গতকাল বুধবার উত্তরায় মাতিয়া বানু শুকুর লেখা ও সাজ্জাদ সুমনের পরিচালনায় ‘অপরাজিতা’ নামের একটি নাটকের শুটিং করছিলেন। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি।

No comments

Powered by Blogger.