বিষয়টি নিয়ে আমি বেশ একসাইটেডঃ পড়শি

সময়ের আলোচিত কণ্ঠশিল্পী পড়শি। বর্তমানে প্লেব্যাক, স্টেজ ও অডিও অ্যালবামের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সামপ্রতিক সময়ে তার গাওয়া ‘খুঁজে খুঁজে’ গানটির মিউজিক ভিডিও বেশ আলোচনায় এসেছে।
ইতিমধ্যে নতুন অ্যালবামেরও পরিকল্পনা করছেন তিনি। অন্যদিকে আরও একটি মিউজিক ভিডিও করতে যাচ্ছেন পড়শি। নিজের সামপ্রতিক ব্যস্ততা, নতুন অ্যালবাম ও ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে আজকের টেলিফোনে কিছুক্ষণ বিভাগে কথা বলেছেন পড়শি। তার সঙ্গে কথা বলে লিখেছেন ফয়সাল রাব্বিকীন

কি অবস্থা? কোথায়?
এই তো। অনেক ভাল আছি। বেশ ব্যস্ততার মধ্য দিয়ে সময় যাচ্ছে। তবে এখন বাসাতেই রয়েছি।
বর্তমান ব্যস্ততাটা কি নিয়ে?
আমার ব্যান্ড বর্ণমালার সঙ্গে স্টেজ প্রোগ্রাম নিয়েই বেশি ব্যস্ত থাকছে হচ্ছে। গত কয়েকদিনে বেশ কিছু শোতে অংশ নিয়েছি। সামনেও শো রয়েছে। সমপ্রতি টাঙ্গাইল ও সিলেটে শো করেছি। অনেক ভাল রেসপন্স মিলছে সিলেটবাসীর কাছ থেকে। এছাড়াও টিভি চ্যানেলগুলোর শুটিং নিয়েও ব্যস্ত থাকতে হচ্ছে।
নতুন অ্যালবামের কি অবস্থা?
আমার তৃতীয় একক অ্যালবামের কাজ শুরু করেছি। অ্যালবামের নাম ‘পড়শি-৩’। বেশ কয়েকজন সংগীতায়োজক থাকছেন এ অ্যালবামে। অনেক ভিন্ন ভিন্ন গান তৈরি করছি এর জন্য। বিশেষ করে নতুন ফ্লেভারের কিছু গান করার চিন্তাভাবনা করেছি। নতুন বছরেই আমার এ অ্যালবামটি প্রকাশ করবো। এর বাইরে রেডিও স্টেশন ঢাকা এফএমের একটি ভিন্নধর্মী প্রজেক্টের মিশ্র অ্যালবামে পুরনো দিনের একটি গান করছি। বিষয়টি নিয়ে আমি বেশ এক্সাইটেড। আর প্লেব্যাক এবং জিঙ্গেলের কাজও চলছে।
নতুন মিউজিক ভিডিওর পরিকল্পনা আছে?
ইতিমধ্যে আমার ‘পড়শি-২’ অ্যালবাম থেকে আরও একটি মিউজিক ভিডিও করার পরিকল্পনা করেছি। এর আগে আমার তিনটি মিউজিক ভিডিও ছিল দ্বৈতগানের। এর মধ্যে দুটি ছিল আরফিন রুমি ভাইয়ার সঙ্গে আর একটি ছিল জুয়েল মোর্শেদ ভাইয়ার সঙ্গে। এবার নিজের একক গানের মিউজিক ভিডিও করছি। এটাই আমার প্রথম একক গানের মিউজিক ভিডিও হবে। আমার ‘স্বপ্নলোকের পড়শি’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও করতে যাচ্ছি। তবে পরিবর্তনও হতে পারে গান। আসছে ডিসেম্বরেই কাজ শেষ করবো মিউজিক ভিডিওটির।
সংগীত নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কি?
আসলে আমার ধ্যান-জ্ঞান সবই হচ্ছে গান। তবে পড়াশোনাটা অবশ্যই আগে চালিয়ে যেতে চাই। বাকি সময়টা গানে দিতে চাই। আর এক্ষেত্রে আমার পরিবারের সহযোগিতাটা খুব বেশি পরিমাণে পাচ্ছি। এ সহযোগিতা পেলে আমার মনে হয় আর কিছু দরকার হয় না। ভবিষ্যতেও এভাবে ভাল ভাল গান করে যেতে চাই।  সব সময়ই এমন গান করতে চাই যেটা মানুষের হৃদয় ছুঁয়ে যাবে।

No comments

Powered by Blogger.