প্রেমিকাকে সৈকত উপহার দিলেন ডেপ

দীর্ঘদিনের সঙ্গী ভেনেসা প্যারাডাইসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেওয়ার পর মার্কিন মডেল ও অভিনেত্রী অ্যাম্বার হার্ডের প্রেমে মজেছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা জনি ডেপ। সম্প্রতি ২৬ বছর বয়সী অ্যাম্বারকে বড়দিনের উপহার হিসেবে সমুদ্রসৈকত উপহার দিয়েছেন ৪৯ বছর বয়সী ডেপ।
বাহামা দ্বীপপুঞ্জে ‘লিটল হল’স পন্ড কে’ নামে নিজের একটি দ্বীপ আছে জনি ডেপের। সম্প্রতি তিনি প্রেমিকার নামের সঙ্গে মিলিয়ে সেই দ্বীপের সমুদ্রসৈকতের নাম দিয়েছেন ‘অ্যাম্বার’স কোভ’। বড়দিনের উপহার হিসেবেই ডেপের কাছ থেকে এ সমুদ্রসৈকত পেয়েছেন অ্যাম্বার। সম্প্রতি এক খবরে এমন তথ্য জানিয়েছে যুক্তরাজ্যের ‘দ্য সান’ পত্রিকা।
এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ফরাসি গায়িকা ও অভিনেত্রী ভেনেসার সঙ্গে ডেপের প্রেমের অভিজ্ঞতা এক যুগের বেশি সময়ের। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি এবার নতুন প্রেমিকাকে অভিভূত করার চেষ্টা চালাচ্ছেন। বড়দিন উদযাপন করতে তিনি অ্যাম্বারকে সঙ্গে নিয়ে বাহামায় গিয়েছিলেন। এখন সেখানে দারুণ সময় কাটাচ্ছেন এ প্রেমিকযুগল।
প্রসঙ্গত, ২০১১ সালের ২৮ অক্টোবর মুক্তি পায় চলচ্চিত্র ‘রাম ডায়েরি’। ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অ্যাম্বার হার্ড ও জনি ডেপ। চলতি বছরের জুনে ভেনেসা প্যারাডাইস ও জনি ডেপ তাঁদের সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন। ভেনেসার সঙ্গে ডেপের প্রেমের শুরুটা হয়েছিল ১৯৯৮ সালে। দীর্ঘদিন এক ছাদের নিচেই বসবাস করেছেন তাঁরা। তাঁদের দুটি সন্তানও রয়েছে।

No comments

Powered by Blogger.