এবার আসছে ‘স্টার কমেডি চ্যাম্পিয়ন’

চলচ্চিত্র ও টেলিভিশনের তারকাশিল্পীদের নিয়ে এর আগে পরীক্ষামূলক সম্প্রচারে থাকা এশিয়ান টেলিভিশন নির্মাণ করেছে রিয়েলিটি শো ‘স্টার ড্যান্স’। এবার টেলিভিশন ও চলচ্চিত্রের কৌতুক অভিনয়শিল্পীদের নিয়ে চ্যানেলটি নির্মাণ করছে নতুন আরেকটি অনুষ্ঠান।
নাম ‘স্টার কমেডি চ্যাম্পিয়ন’। চলচ্চিত্র ও টেলিভিশনের প্রতিষ্ঠিত অভিনয়শিল্পীদের পাশাপাশি হাস্যরসাত্মক অভিনয় জানা নতুন ব্যক্তিরাও এতে অংশ নিচ্ছেন।
স্টার কমেডি চ্যাম্পিয়ন অনুষ্ঠানটি উপলক্ষে রাজধানীর ফু ওয়াং ক্লাবে আজ শনিবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এতে অনুষ্ঠানের দুই বিচারক প্রবীর মিত্র ও আমীরুল হক চৌধুরী উপস্থিত ছিলেন। আরও ছিলেন তারকা প্রতিযোগী সিদ্দিক, হাসান মাসুদ, আমিন আজাদ, লাক্স তারকাখ্যাত চৈতি, আরাফান এবং অনুষ্ঠানের উপস্থাপক দেবাশীষ বিশ্বাস।
সংবাদ সম্মেলনে অনুষ্ঠানের বিভিন্ন দিক তুলে ধরেন এশিয়ান টেলিভিশনের হেড অব এন্টারটেইনমেন্ট অ্যান্ড প্রোগ্রাম প্ল্যানিং কামরুজ্জামান। তিনি বলেন, ‘আমরা প্রথম থেকেই বলেছিলাম, এশিয়ান টিভি হবে পরিপূর্ণ বিনোদনে ভরপুর একটি চ্যানেল। প্রতিদিনই আমরা নতুন আঙ্গিকে, নতুন মাত্রায় দর্শকদের অনুষ্ঠান উপহার দিতে চাই। তারই প্রক্রিয়া হিসেবে এবার যুক্ত হচ্ছে স্টার কমেডি চ্যাম্পিয়ন।’
জানা গেছে, ‘স্টার কমেডি চ্যাম্পিয়ন অনুষ্ঠানে ১০টি দল রয়েছে। দুটি গ্রুপে ভাগ করা হয়েছে এই ১০টি দলকে। প্রতিটি গ্রুপে রয়েছেন বিনোদনজগতের মজার অভিনয়শিল্পীরা। অনুষ্ঠানের প্রতিটি পর্বে থাকবে সিদ্দিক স্পেশাল। সিদ্দিকের সঙ্গে থাকবেন মুকিত জাকারিয়া। ১০টি দলে যেসব অভিনয়শিল্পী অংশ নিচ্ছেন, তাঁদের মধ্যে আছেন—হাসান মাসুদ-সীমান্ত, চৈতি-আনোয়ার শাহী, তমাল-মম শিউলি, রুমি-আনোয়ার, মিরাজ-উত্তম, ফারুক আহমেদ-সুমী, শামীম-মিঠু, কাজী উজ্জ্বল-আদিত্য আলম, আমিন আজাদ-এলিনা, শিশির-সুলতান সেলিম। উপস্থাপনায় আছেন দেবাশীষ বিশ্বাস। ‘স্টার কমেডি চ্যাম্পিয়ন’ অনুষ্ঠানের বিচারক হিসেবে দেখা যাবে এ টি এম শামসুজ্জামান, প্রবীর মিত্র, ইনামুল হক, আমিরুল ইসলাম চৌধুরী, আবদুল কাদেরসহ আরও অনেককে।
রাজধানীর তেজগাঁওয়ের ফু ওয়াং ক্লাবে এরই মধ্যে স্টার কমেডি চ্যাম্পিয়ন অনুষ্ঠানের শুটিং শুরু হয়েছে। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান ম্যাক্সফোনি।
উল্লেখ্য, আগামী বছরের ১৮ জানুয়ারি পূর্ণাঙ্গ সম্প্রচারে যাবে এশিয়ান টেলিভিশন।

No comments

Powered by Blogger.