টিভির পর্দায়

বাংলাদেশ টেলিভিশন
বিকেল
৫-৩০ মনের কথা।
৬-১০ অনির্ধারিত।
৭-১০ ললনা।
৮-৩৫ অনির্ধারিত।
৯-৪০ উন্নয়নে বাংলাদেশ।
১০-৩০ প্রাণে মনে অন্তরে।
১০-৫০ আজকের বিষয়।
এটিএন বাংলা
রাত
৮-০০ চেনা মুখ অচেনা মানুষ।
৮-৪০ সংসার সুখের হয় বেদনার গুণে।
৯-২০ ডিবি।
১০-৫৫ স্ক্যান্ডাল।
১১-৩০ বৈরী বাতাস।
চ্যানেল আই
সন্ধ্যা
৬-০০ স্পট লাইট।
৬-২০ ট্রাফিক সিগন্যাল।
৭-৫০ নূরজাহান।
৯-৩৫ হূদয়ে মাটি ও মানুষ।
১১-৩০ রোশনী।
একুশে টিভি
সন্ধ্যা
৬-০০ একুশের সন্ধ্যা।
৬-৩০ ভবঘুরে ডটকম।
৭-৫০ দ্য ডিপ্লোমেট।
৯-৩০ ঢোল।
১০-১০ গল্পসল্প গান।
এনটিভি
বিকেল
৫-৩০ আলোকপাত।
৬-১৫ শুভসন্ধ্যা।
৬-৪০ বিজ টাইম।
৮-১৫ অঘটনঘটনপটিয়সী।
৯-০০ অনির্ধারিত।
১১-৩০ ৯৯ সাহেব আলী লেন।
দেশ টিভি
সন্ধ্যা
৬-৩০ নূপুর বেজে যায়।
৭-৪৫ মিউজিক ডট নেট।
৮-১৫ পথে যেতে যেতে।
৯-৪৫ বেলা অবেলা সারা বেলা।
১১-৪৫ সোজা কথা।
আরটিভি
সন্ধ্যা
৬-০০ শপার্স গাইড।
৮-১৫ ক্যাপসুল ৫০০ এমজি।
৯-০৫ অলসপুর।
৯-৫০ ইতি, দুলাভাই।
১১-৩০ আওয়ার ডেমোক্রেসি।
বাংলাভিশন
সন্ধ্যা
৬-২৫ ফ্রন্ট লাইন।
৮-১৫ হাড়কিপ্টে।
৯-০৫ আমার আমি।
৯-৪৫ গুলশান এভিনিউ।
১১-২৫ লাল গোলাপ।
বৈশাখী টিভি
বেলা
৩-০০ অগ্নিপথ।
৫-১৫ আমার জীবন, আমার অধিকার।
৬-২০ আমার চোখে আমি।
৮-০০ জোড়া শালিক।
৯-২০ এনার্জি টক।
১১-০০ আমাদের সমাজ, আমাদের টেলিভিশন।
মাছরাঙা টেলিভিশন
সন্ধ্যা
৬-৩০ পাপেট শো।
৭-৩৫ টি ফর টিন।
৮-০০ রবি সেরা প্রতিভা।
৯-০০ হাউজফুল।
১১-০০ ফ্যাশন শো।
চ্যানেল নাইন
সন্ধ্যা
৬-৩০ গোল্ডেন ট্র্যাক।
৭-২০ বাউকুড়ানি।
৮-১৫ নাগরিক।
৯-০০ জেন-এক্স।
১০-৩০ ইডিয়টস।
১১-১৫ স্পোর্টস ডেইলি।
চ্যানেল টোয়েন্টিফোর
সন্ধ্যা
৭-০০ লাইফস্টাইল।
৮-০০ এই তো জীবন।
৯-০০ নাটক।
জি টিভি (গাজী টিভি)
সন্ধ্যা
৬-০০ ছায়াছবির গান।
৮-৩০ পয়মন্ত।
৯-০০ লাইফ ইন মেট্রো।
৯-৩৫ জননী।
১১-০০ গানোফোন।

No comments

Powered by Blogger.