আবার বিয়ে করতে আগ্রহী মালাইকা!

আবার বিয়ের আগ্রহ প্রকাশ করলেন মালাইকা আরোরা খান। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। সমপ্রতি এমনটিই জানিয়েছেন তিনি। সালমান খানের ভাই অভিনেতা আরবাজ খানের স্ত্রী মালাইকা। শুরু থেকেই সুখে শান্তিতেই সংসার করছেন এই দম্পতি।

এদিকে মালাইকার বোন অভিনেত্রী অমৃতা আরোরার ঘনিষ্ঠ বান্ধবী হলেন কারিনা। কারিনাদের বাসায় তাই সব সময়ই যাতায়াত রয়েছে তাদের। সেই ধারাবাহিকতায় সাইফ-কারিনার বিয়ের প্রায় প্রতিটি অনুষ্ঠানেই অংশ নিচ্ছেন মালাইকা। বলিউডের এই হট কাপলের বিয়ের আনুষ্ঠানিকতা দেখেই মূলত বিয়ের সাধ জেগেছে মালাইকার। সাইফ-কারিনার বিয়ের অনুভূতি জানাতে গিয়ে মিডিয়াকে নিজের এই বিয়ের সাধ ও আগ্রহের কথা জানান তিনি। এদিকে বিবাহোত্তর সংবর্ধনা শেষে আসছে রোববার কারিনা কাপুরের বাসায় আয়োজিত ফান পার্টিতেও অংশ নিচ্ছেন অমৃতা ও মালাইকা।
কারিনার বিয়ে নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত মালাইকা মিডিয়াকে জানিয়েছেন, কারিনা আমার আপন ছোট বোনের চেয়ে কম নয়। আর সাইফ আমাদের পরিবারের খুব ভাল বন্ধু। তাই এই দু’জনের বিয়ে নিয়ে আমরা নিজেরাও অনেক পরিকল্পনা করে আসছি আগে থেকে। বলা চলে
বিয়ের প্রতিটি মুহূর্ত, প্রতিটি আনুষ্ঠানিকতা আমরা অনেক উপভোগ করছি। এ সময় হেসে মালাইকা আরও বলেন, সত্যি বলতে কি এই বিয়েটি দেখে আমি নিজেও আগ্রহী হয়ে উঠেছি আবারও বিয়ের ব্যাপারে। তবে আবার বিয়ে করলেও আমি আরবাজকেই বর হিসেবে পেতে চাই। কারণ ওর চেয়ে বেশি আমাকে কেউ ভালবাসতে পারবে না। আমি বাসায় গিয়ে আরবাজকে প্রস্তাব করবো আবারও আমাদের নতুন করে একটি বিয়ে আয়োজনের ব্যাপারে। দেখা যাক কি হয়। মালাইকার এমন অবাক করা আগ্রহ ও ইচ্ছেগুলো তার পাশে দাঁড়িয়েই শুনছিলেন স্বামী আরবাজ। মিটি মিটি হাসা ছাড়া অবশ্য এ বিষয়ে তখন কোন মন্তব্য করেননি তিনি।

No comments

Powered by Blogger.