সোনাক্ষীর জন্য

এ বছরে দিওয়ালি উপলক্ষ্যে মুক্তির অপেক্ষায় থাকা রজনীকান্তের ‘কোচাদাইয়ার’ এর মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছে স্বয়ং রজনীকান্ত। ছবিতে তার বিপরীতে দীপিকা পাডুকান অভিনয় করেছেন।

জানা গেছে বলিউডি অভিনেতা অজয় দেবগনের জন্য এবার দক্ষিণী জেষ্ঠ অভিনেতা রজনীকান্ত এই ত্যাগ। ওই সময়ে বলিউডে অজয় এবং সোনাক্ষী সিনহা অভিনীত ‘সন অফ সরদার’-এর মুক্তির তারিখ নির্ধারিত থাকায় এ ব্যবস্থা।
বিষয়টি নিয়ে সিনেমাটির সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, ‘দক্ষিণে রজনীকান্তের সিনেমাটির বাজার সম্পূর্ণ নিরাপদ থাকলেও, বলিউডের বাজারে এটি ‘সন অফ সরদারের’ সঙ্গে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারে।তার পরেও আমরা কোচাদাইয়াকে দিওয়ালিতেই মুক্তি দিতে চেয়েছিলাম।কিন্ত ‘রৌতি রাঠৌর’ বক্স অফিসে হিট করায় সোনাক্ষী এখন সেখানকার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী।ওই সিনেমায় সোনাক্ষী থাকায় স্বাভাবিকভাবেই মানুষের নজর ‘সন অফ সরদারের’ দিকেই স্থির হবে। আমরা এক্ষেত্রে কোনো ঝুঁকি নিতে চাচ্ছি না।আমাদের মনে হয়েছে, এমন পরিস্থিতিতে দিওয়ালিতে সিনেমাটি মুক্তি দেয়ার আইডিয়াটা খুব একটা বাস্তবসম্মত নয়।’

উল্লেখ্য, এর আগে রজনীকান্ত নিজের এই সিনেমাটি তার ভক্তদের জন্য ‘দিওয়ালির উপহার’ হিসেবে উল্লেখ করেছিলেন।দিওয়ালিতে মুক্তি পেলে ‘কোচাদাইয়া’ হতো অসুস্থ হওয়ার দুই বছরের মধ্যে এই অভিনেতার প্রথম সিনেমা।

সিনেমা বিশ্লেষকরা বলছেন, দুর্বল শরীরের কারণে আগামী দু’বছরের মধ্যে নতুন কোনো সিনেমায় অভিনয় করবেন না এই তারকা।আর তাই, সিনেমাটি নিয়ে দক্ষিণের দর্শকদের আগ্রহ আকাশচুম্বী।

এ কারণে রজনীর সেই কথার ওপর ভিত্তি করেই সিনেমাটির মুক্তির জন্য দক্ষিণের সমস্ত সিনেমা হল আগ থেকেই বুকিং দেয়া হয়েছে।এ মুহুর্তে সিনেমাটির মুক্তি পেছানোর এই বিষয়টি নিঃসন্দেহেই রজনীভক্তদের জন্য এক বড় দুঃসংবাদ।সূত্র: মিড ডে।

No comments

Powered by Blogger.