ভালোবাসা দিবস উপলক্ষে মোজোর বিশেষ আয়োজন

আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পানীয় মোজো প্রতি বছরের মতো এবারো গ্রাহকদের জন্য বিশেষ আয়োজনের ব্যবস্থা করছে।
মোজো ভ্যালেন্টাইনস সেলিব্রেশনের আওতায় এবারের বিশেষ আয়োজন হলো তিনটি মোজো ভ্যালেন্টাইন অফার, মোজো মাই ভ্যালেন্টাইন ও ওয়ান্ডারফুল টু নাইট। গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিজ্ঞাপন সংস্থা অ্যাডকমের চেয়ারপারসন মিসেস গীতি আরা সাফিয়া, আকিজ গ্রুপের পরিচালক শেখ শামীমউদ্দিন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) আলতাফ হোসেন, ডিজিএম (ব্র্যান্ড মার্কেটিং) শফিকুল ইসলাম তুষার প্রমুখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের জনপ্রিয় কোলা  ব্যান্ড মোজোর ভালোবাসা দিবসের বিশেষ কনজুমার প্রমোশন ক্যাম্পেইন মোজো ভ্যালেন্টাইন অফারে ৫০০ এমএল মোজো কিনলেই ভাগ্যবান এসএমএস বিজয়ীরা জিতে নিতে পারবেন মরিশাস, লাঙ্কাওয়ে কিংবা পাতায়া বিচে ফাইভ স্টার হোটেলে থাকা-খাওয়া ছাড়াও আকর্ষণীয় সব উপহার। এ অফার চলবে ৫ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত।

এ ছাড়া ভ্যালেন্টাইন ডের দিনটিতে এ ওয়ান্ডারফুল এক্সপেরিয়েন্স টু সেলিব্রেট ইউর লাভ স্লোগান নিয়ে ‘ওয়ান্ডারফুল টু নাইট’ শীর্ষক রোমান্টিক আয়োজন। যেখানে বেলা ৩টায় রাজধানীর বসুন্ধরা সিটির দৃষ্টিনন্দন গোল্ড ওয়াটার কনভেনশন সেন্টারে মাইলস, মিলা, অর্থহীন ও হৃদয় খানের গান নিয়ে থাকছে কনসার্ট, রোমান্টিক বুফে ডিনার, জমজমাট লেজার শো এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও পুরস্কার। র‌্যাফেল ড্র বিজয়ীর প্রথম পুরস্কার হিসেবে একটি কাপল ঢাকা-লাঙ্কাওয়ে (মালয়েশিয়া)-ঢাকা প্লেজার ট্যুর এবং বাকি তিন বিজয়ী জিতে নিতে পারবেন দুর্দান্ত শপিং গিফট ভাউচার। এ ছাড়া  মোজো মাই ভ্যালেন্টাইন কার্যক্রমে বিভিন্ন নামীদামি ফাইভ স্টার হোটেলে ও রেস্টুরেন্টে আগত গেস্টদের জন্য রয়েছে বিশেষ আকর্ষণ।

আকিজ গ্রুপের পরিচালক শেখ শামীমউদ্দিন বলেন, মোজো বিএসটিআই অনুমোদিত একটি পানীয়। এতে বিভিন্ন উপাদান পরিমিত মাত্রায় ব্যবহার করা হয়ে থাকে। মোজোসহ আকিজের বিভিন্ন পানীয় ইউরোপ, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বাজারজাতকরণের চেষ্টা চলছে। এসব বাজারে আকিজের পানীয় ইতোমধ্যে বিভিন্ন মান নিয়ন্ত্রণ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। শিগগিরই সেসব বাজারে আকিজের পানীয় বাজারজাত করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

No comments

Powered by Blogger.