বৃষ্টি চেয়ে গান গাইলেন মাধুরি

বাইরে তুমুল বৃষ্টি, আর শাহরুখের সঙ্গে প্রাণ খুলে নাচছেন মাধুরি দিক্ষিত। তাদের নাচের সঙ্গে গান চলছে ‘চাক ধুম ধুম’। বলিউড ভক্তরা এক নিমিষেই ধরে ফেলেছেন, ছবির নাম ‘দিল তো পাগল হ্যায়’।

কিন্তু এবার সত্যিই বৃষ্টি নামাতে নিজের ছবির সেই গানেরই সাহায্য নিলেন খোদ মাধুরি। বৃষ্টি নামাতে দেশজুড়ে বিশেষ প্রার্থনা আর যজ্ঞের ব্যবস্থা তো ছিলই। এবার তার সঙ্গে যুক্ত হয়েছে বলিউডের ছোঁয়াও। তাই বায়ুর দেবতাকে তুষ্ট করতে স্বয়ং মাধুরি দিক্ষিত গাইলেন বৃষ্টির গান।
গত রোববার একটি রক্তদান শিবিরের অনুষ্ঠানে পুনে এসেছিলেন মাধুরি। সেখানেই স্থানীয়দের সঙ্গে প্রার্থনায় শামিল হন বলিউডের এই অভিনেত্রী। দর্শকাসনে বসে সেই গান শুনলেন মাধুরির স্বামী শ্রীরাম নেনেও।

পুরো ভারতের মতো এ বছর পুনেতেও খুবই কম বৃষ্টি হয়েছে। তাই পুনেবাসীরা চাইছেন, যত তাড়াতাড়ি সম্ভব বৃষ্টি নামুক তাদের শহরে। ইতিমধ্যেই রাজ্যের মোট ৩৪ হাজার মন্দিরে বিশেষ প্রার্থনার ব্যবস্থা করেছে কর্নাটক সরকার।

কর্নাটকের ত্রাণ বিভাগ জানিয়েছে, গত ৪২ বছরে সে রাজ্যে এ রকম অনাবৃষ্টির পরিস্থিতি সৃষ্টি হয়নি। তাই বৃষ্টি নামাতেই এই ব্যবস্থা বলে জানিয়েছে কর্নাটক সরকার। সূত্র: জি.এন

No comments

Powered by Blogger.