‘সুরি’ সবচেয়ে স্টাইলিশ শিশু

টম ক্রুজ এবং কেটি হোমস্ কন্যা সুরি অধিকার করলো স্টাইলিশ সেবিব্রেটি শিশুর খেতাব। মাত্র চার বছর বয়সী সুরির পোশাকের সংগ্রহ বিশাল যার আনুমানিক মূল্য দুই কোটি ডলারেরও বেশি। সুরির ওয়্যারড্রবে স্থান পেয়েছে নামকরা সব ডিজাইনারদের তৈরি করা পোশাক।

সবচেয়ে ফ্যাশনেবল শিশু হিসেবে সে সবার নজর আগেই কেড়েছে। কিন্তু এবার জরিপের মাধ্যমেও সে তার স্টাইলিশ নামটি অক্ষুণ্ন রাখলো। সেলিব্রেটি শিশুদের স্টাইলিশ পজিশন নির্ধারণ করলো বৃটিশ একটি ওয়েবসাইট।
সুরি ইতোমধ্যেই বিয়োন্সে এবং জে-জেড কন্যা ব্লু আইভিকে পেছনে ফেলে প্রথম স্থান দখল করে নিয়েছে। ব্লু-আইভি দ্বিতীয় স্থান অধিকার করেছে। ডেইলি এক্সপ্রেস খবরটি জানায়।

উইল স্মিথ কন্যা উইলো (১১) স্টাইলিশ শিশুদের তালিকায় তৃতীয় স্থানে আছে। এদিকে গায়ক লায়নেল রিচি নাতনী হারলো (৪) চতুর্থ স্থানে আছে। আর ডেভিড বেকহাম এবং ভিক্টোরিয়া বেকহামের এক বছর বয়সী মেয়ে হারপার পঞ্চম স্থান অধিকার করেছে।

বৃটিশ ফ্যামিলি গিফটিং ওয়েবসাইটের এক জরিপের মাধ্যমে সেলিব্রেটি স্টাইলিশ শিশুদের স্থান নির্ধারণ করা হয়। ওয়েবসাইটের প্রধান সুজি ওয়ারেন বলেন, “সুরি স্টাইলিশ শিশু হিসেবে সব ক্ষুদে যোদ্ধাদের হারিয়ে প্রথম হয়েছে। সূত্র: জিনিউজ

No comments

Powered by Blogger.