শরৎচন্দ্রের ‘বিলাসী’ নিয়ে ওমর ফারুক

স্টাফ রিপোর্টার: অমর কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ছোটগল্প ‘বিলাসী’র নাট্যরূপ ও গল্পটির ন্যাড়া চরিত্রে অভিনয় করছেন ওমর ফারুক। এ মাসের শেষের দিকে ইসহাক ফারুকীর চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটির শুটিং শুরু হবে। এ প্রসঙ্গে ওমর ফারুক বলেন, ছোটবেলায় শরৎচন্দ্রের ‘বিলাসী’ পড়ে আমার অন্যরকম অনুভূতি হয়েছিল। এরপর যখন আমার কাছে সুযোগ এলো এ গল্পটির নাট্যরূপ দিতে হবে, তখনি আমার বন্ধু ইসহাক ফারুকীর সঙ্গে মিলে গল্পটির নাট্যরূপ দিয়ে ফেললাম। এটি ছাড়াও ইসহাক ফারুকীর ‘ভয়েস অব এলাকা’য় অভিনয় করেছেন ওমর ফারুক। খুব শিগগিরই তার রচিত ‘প্রেমচোর’ এবং ‘বৃষ্টি হোক বা না হোক, আজ বর্ষা’ নাটক দুটির শুটিং শুরু হবে। ওমর ফারুক বলেন, প্রথমে সাংবাদিকতা দিয়ে আমার ক্যারিয়ার শুরু হলেও ছোটবেলা থেকেই আমি লেখালেখি করতাম। আর বাস্তব জীবনে প্রতিনিয়তই অভিনয় করতে হয়। তাই নাটকে অভিনয় করা। এছাড়া আরও কয়েকটি গল্প নিয়ে ভাবছি।

No comments

Powered by Blogger.