মালদ্বীপে মাধুরী by প্রীতি ওয়ারেছা

০ দিনের ছুটিতে মালদ্বীপ রওনা হয়েছেন বলিউডের মিষ্টিমেয়ে অভিনেত্রী মাধুরী দীক্ষিত। স্বামী শ্রীরাম নেনে, দুই সন্তান আরিন এবং রাইয়ান ছাড়াও মাধুরীর অবকাশ যাপনের সঙ্গী হচ্ছেন তার বাবা মা। ছিমছাম ঘরোয়া মেয়ে হিসাবে পরিচিত মাধুরীর সামনে থার্টি ফার্স্ট নাইটের অসংখ্য অনুষ্ঠানে অংশগ্রহণের অফার থাকা সত্বেও মোটা অংকের পারিশ্রমিক পাওয়ার লোভ ত্যাগ করে তিনি সপরিবারে অবকাশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বেশ কয়েকদিনের ছুটি পেয়ে ব্যস্ততা ঝেড়ে প্রকৃতির কাছে নিজেকে মুক্ত করতে চাইছেন মাধুরী। মাধুরী এবং নেনে দুজনই ভ্রমণ করতে খুব ভালবাসেন। আমেরিকা থাকাকালীন সময়ে একটু অবসর পেলেই পৃথিবীর সব সুন্দর জায়গাগুলো সপরিবারে ঘুরে বেড়িয়েছেন। সম্প্রতি মাধুরী সপরিবারে ভারতে স্থায়ী হওয়ার সিদ্ধান্ত নিয়ে দেশে ফিরেন।

ক্যারিয়ারের দুর্দান্ত সময়েই হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনয়ে পদ্মশ্রী খেতাবজয়ী মাধুরী। আমেরিকা প্রবাসী কার্ডিওভাসকুলার সার্জন শ্রীরাম নেনেকে পরিবারের সম্মতিতে বিয়ে করে নিজের বর্নাঢ্য রূপালি জগতের ছাতছানি উপেক্ষা করে প্রবাস জীবন বেছে নেন। প্রবাসে দু সন্তানের মা হয়ে পুরোদস্তুর গৃহিনী বনে যান মাধুরী। 

২০১১সালে বলিউড ফিল্ম ইন্ডাট্রিতে মাধুরীর ২৫ বছর পূর্ণ হয়েছে। প্রবাসী হলেও ভারতে আসা-যাওয়া করেছেন নিয়মিত। এরই মধ্যে ‘হাম তুমহারে হ্যায় সনম, আজা নাচলে সহ আরো কয়েকটি ছবির কাজ করেন তিনি। গত বছরের শেষে মাধুরী দীক্ষিত সনি টিভিতে বড় প্ল্য্যাটফর্মের ডান্স রিয়ালিটি শো’ ‘ঝালাক দিখলা জা’ এর বিচারক হিসাবে অংশ গ্রহণের জন্য লম্বা সময় দেশে অবস্থান করেন। সেখানে মাধুরীর সঙ্গে সহকারী বিচারক হিসেবে ছিলেন রেমো ডিসুজা ও মালাইকা অরোরা খান। এই শো চলাকালীন সময়ে তিনি তল্পিতল্পা গুটিয়ে দেশে ফিরে আসার জন্য মানসিক প্রস্তুতি নেওয়া শুরু করেন। মাধুরী এমন একজন শিল্পী যিনি টাকার উর্দ্ধে পরিবারকে প্রাধান্য দিয়ে থাকেন। পরিবারের সাথে সময় কাটানোর জন্য টাকার মোহ ত্যাগ করতে পারেন।

No comments

Powered by Blogger.