'আওয়ামী লীগের সঙ্গে আছি, থাকব'

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রথম মেয়র হওয়ার পথে এগিয়ে থাকা ডা. সেলিনা হায়াত আইভী তাঁর জয়কে গণবিপ্লব অভিহিত করেছেন। ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থন পেতে ব্যর্থ আইভী বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে জিতলেও দলের ওপর তাঁর অবিচল আস্থা ও বিশ্বাসের কথা বলেছেন। 'আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি। আওয়ামী লীগের সঙ্গেই আছি, দলের কর্মী হয়ে থাকতে চাই।' তিনি আরো বলেন, দলীয় পদের প্রতি তাঁর কোনো লোভ নেই।


দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইভী বলেন, তাঁর এ বিজয় চাঁদাবাজদের বিরুদ্ধে। তিনি এ বিজয়কে তাঁর ওপর জনগণের আস্থা ও ভালোবাসা হিসেবে আখ্যায়িত করেন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিভিন্ন কেন্দ্রের ফলাফল আসার সঙ্গে সঙ্গে আইভী 'ভি' চিহ্ন দেখিয়ে বসে থাকা তাঁর কর্মী ও সমর্থকদের উজ্জীবিত করছিলেন।
সেনা মোতায়েন ছাড়াই নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে সেলিনা হায়াত আইভী বলেন, 'আমার আশঙ্কা ছিল সেনাবাহিনী না থাকলে নির্বাচন সুষ্ঠু হবে না। কিন্তু তখন বলেছিলাম, জনগণই আমার সেনাবাহিনী। নির্বাচন সুষ্ঠু হয়েছে। জনগণ আমার পক্ষে রায় দিয়েছে।'
নির্বাচনে সেনা মোতায়েনের জন্য সোচ্চার থাকা আইভী বলেন, 'নির্বাচন কমিশন ও সরকার প্রমাণ করেছে, সেনাবাহিনী ছাড়াই সুষ্ঠু নির্বাচন সম্ভব।' এটা গণতন্ত্রের অগ্রগতি বলেও মন্তব্য করেন আইভী।

No comments

Powered by Blogger.