ফিরিয়ে দিলেন কঙ্গনা

‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবির মধ্যে দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন অজয় দেবগন ও কঙ্গনা রানাউত। এই ছবির পর তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠলেও অজয় দেবগন বিষয়টি একদমই বানোয়াট বলে উড়িয়ে দিয়ে আসছেন সব সময়।

এদিকে এই ছবিটি সুপারহিট হওয়ার সম্পূর্ণ কৃতিত্ব চলে যায় অজয়ের ঝুলিতে। কিন্তু কঙ্গনা বিষয়টি মেনে নিতে পারেননি। সে সময় তিনি বিষয়টিকে তার বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র বলেও মিডিয়ার কাছে বয়ান দেন। এদিকে এ রকম একটি বিষয় নিয়ে আর কখনই তেমন কথা বলেননি অজয়। বরং নিজের পরবর্তী ছবিগুলোতেই বেশি মনোযোগ দিতে থাকেন জনপ্রিয় এই অভিনেতা। এদিকে অজয় ও কঙ্গনাকে নিয়ে একটি ছবি তৈরির প্রস্তাব সম্প্রতি ফিরিয়ে দিয়ে আবারও আলোচনায় আসলেন কঙ্গনা।
রোহিত শেঠি তার পরবর্তী ছবির জন্য ইতিমধ্যে অজয় দেবগনকে প্রধান চরিত্রের জন্য নির্বাচন করেছেন। সেই ছবিতে নায়িকার চরিত্রটি করার জন্য কঙ্গনাকে প্রস্তাব করেছিলেন তিনি। তবে কঙ্গনা রোহিতের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কারণ হলো অজয় দেবগন। আবারও ছবির পুরো কৃতিত্ব অজয়ের ঝুলিতে চলে যাবার আশঙ্কাতেই কঙ্গনা ছবিটি করছেন না। এদিকে অজয়ের মতো একজন সিনিয়র ও সফল তারকার বিপরীতে কঙ্গনার এমন মনোভাবের সমালোচনাও করেছেন কেউ কেউ। তবে এ বিষয়ে কঙ্গনার ভাষ্য সাফ। তিনি বলেন, আসলে ‘ফ্যাশন’ ছবিটির পর থেকে আমি একটু বুঝে শুনে পথ চলছি। তবে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবিটির মাধ্যমে আমি প্রতারিত হয়েছি। কারণ এখানে আমার চরিত্রটি যতটা গুরুত্বপূর্ণ ছিল প্রচারণায় তার কিছুই দেখানো হয়নি। এ কারণেই এবার বুঝে শুনে কম ছবিতে অভিনয় করবো। দেখা যাক কি হয়।

No comments

Powered by Blogger.