বাস-লেগুনা সংঘর্ষ, ছাত্রীসহ নিহত ৮

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রীসহ আট যাত্রী নিহত ও ২১ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন: উপজেলার মাগুরজোড়া গ্রামের মো. রফিকুল ইসলাম (৩২), মো. আসাদুল হক (২৭), মো. বাবুল হোসেন (৩০); সরকারি


মুমিনুন্নিছা মহিলা কলেজের ছাত্রী মারিয়া হামিদ (২৬); দরিরামপুর গ্রামের মো. মানিক মিয়া (৪০), লেগুনাচালক মো. হাসু মিয়া (৫০); আমিরাবাড়ী গ্রামের গুলনাহার বেগম (৩০) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার মান্নান শেখ (৬০)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লেগুনাটি ত্রিশাল থেকে যাত্রী নিয়ে ভালুকা যাচ্ছিল। ত্রিশালের বাগান-রাঙামাটি এলাকায় নালিতাবাড়ীগামী বাসের সঙ্গে লেগুনাটির সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনাস্থলেই লেগুনার চার যাত্রী নিহত হন। এ ছাড়া বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। পুলিশ ও এলাকাবাসী আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চুরখাই কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল (সিবিএমসিবি) ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত চারজনের মৃত্যু হয়।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার প্রথম আলোকে বলেন, এ দুর্ঘটনার বিষয়ে মামলা হয়েছে। এলাকাবাসীর বরাত দিয়ে ওসি বলেন, বাসচালকও আহত হন। এলাকাবাসী তাঁকে হাসপাতালে পাঠান। কিন্তু পরে তিনি পালিয়ে যান।

No comments

Powered by Blogger.