নোটিশ বোর্ড


ববর্ষের উপহার নতুন বছরে প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য নানা ধরনের পণ্য এনেছে আড়ং। আছে শুকনো ফুল দিয়ে তৈরি পটপোরি, সুগন্ধি মোমবাতি ইত্যাদি। আড়ংয়ের সব শাখাতেই পাওয়া যাবে এসব পণ্য। শিশুদের শীতপোশাক নবজাতক ও শিশুদের জন্য শৈশব এনেছে নানা রকম শীতপোশাক। এখানে আছে সোয়েটার, ডেনিম প্যান্ট, উলেন পোশাক ও উপহার সেট। কেনাকাটায় ছাড় কে ক্র্যাফট: বর্ষবরণ উপলক্ষে কে ক্র্যাফট দিচ্ছে কেনাকাটায়


ছাড়। দেশী দশ ছাড়া কে ক্র্যাফটের সব শাখায় আগামী ৫ জানুয়ারি পর্যন্ত চলবে এই মূল্যছাড়। ক্যানভাস: ১ জানুয়ারি থেকে ঢাকার আজিজ সুপার মার্কেট, মেট্রো শপিং মল আর রাইফেলস স্কয়ারে ক্যানভাসের শাখায় চলবে মূল্যছাড়। এখানে পাবেন ফতুয়া, টপ, সালোয়ার-কামিজ ও শাড়ি।

ছবি আঁকার কর্মশালা
শিল্পী মাসুমা খানের পরিচালনায় শুরু হচ্ছে শিশু-কিশোরদের জন্য তিন মাসব্যাপী ছবি আঁকা কর্মশালা। সাত থেকে ১৮ বছর বয়সী যে কেউ এতে অংশ নিতে পারবে। ক্লাস হবে প্রতি শুক্রবার সকালে। ভর্তি হতে হবে ৩০ ডিসেম্বর ও ৬ জানুয়ারি ঢাকার ধানমন্ডিতে সাউথ ব্রিজ স্কুলে। ফোন: ০১৭১১৬৭৮৪৮৩।

ইন্টেরিয়র ডিজাইন শিখুন
রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের আয়োজনে শুরু হচ্ছে ইন্টেরিয়র ডিজাইন প্রশিক্ষণ। ২৯ ডিসেম্বর থেকে ক্লাস শুরু হবে ঢাকার ধানমন্ডিতে। ফোন: ০১৭১১১৪০০০০।

সৌন্দর্যচর্চার আয়োজন
ঢাকার মিরপুরে হয়ে গেল মিনা হারবাল সলিউশনস আয়োজিত নারীদের জন্য রূপ উৎসব। ২৪ ও ২৫ ডিসেম্বর এই আয়োজনে অংশগ্রহণকারীরা পান বিনা মূল্যে ফেসিয়াল, পেডিকিওর, ম্যানিকিওর, চুলের যত্ন, মেহেদি পরা ইত্যাদি। আরও ছিল নানা ধরনের মজার খেলা, র‌্যাফল ড্র ইত্যাদি। দেশে প্রাকৃতিক উপাদানে তৈরি সৌন্দর্যচর্চার পণ্য সম্পর্কে সচেতনতা বাড়াতেই এই আয়োজন করা হয় বলে মিনা হারবাল কর্তৃপক্ষ জানায়।

নতুন নকশার পোশাক
নতুন বছরে অ্যাঞ্জেলিনা এনেছে নতুন নকশার পোশাক। খাদি, মসলিন ও সুতি কাপড়ে করা হয়েছে এমব্রয়ডারি, কাটওয়ার্ক ইত্যাদি কাজ। এখানকার সব পোশাকই একটি করে তৈরি হয়। ফলে স্বাতন্ত্র্য বজায় রাখা যায়। পাওয়া যাবে ঢাকার গুলশান পিংক সিটি শপিং মলে তাদের শাখায়।

ফেসবুকে নকশা
ফেসবুকে খোলা হয়েছে নকশার পেজ। এর মাধ্যমে এখন পাঠকেরা সরাসরি যোগাযোগ করতে পারেন নকশার সঙ্গে। এই পেজে জানাতে পারবেন তাঁদের মতামত, প্রতিক্রিয়া। এতে থাকছে নকশায় প্রকাশ হওয়া ছবি, ফিচার ইত্যাদি। ঠিকানা: www.facebook.com/naksha.pa

No comments

Powered by Blogger.