অবশেষে সমঝোতা

দেশীয় চলচ্চিত্রে জাজ মাল্টিমিডিয়া এখন আলোচিত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান। সেই আলোচনা আরও একধাপ বাড়িয়ে দিলেন চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে আবার ছবি নির্মাণের ঘোষণা দিয়ে।
অভিমান ভেঙে আবারও জাজের ঘরে ফিরে এলেন শাকিব খান। এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকেই জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবির কাজ শুরু করছেন শাকিব খান। ছবির নাম 'ভালোবাসা আজকাল'। ছবিটি পরিচালনা করবেন পিএ কাজল। এখানে শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে থাকবেন ভালোবাসার রঙ ছবির নায়িকা মাহি। ছবিতে আরও অভিনয় করবেন সুব্রত, কাবিলা, মিশা সওদাগর এবং মিরাক্কেলের জামিরসহ অনেকে। গত শনিবার দুপুরে জাজ মাল্টিমিডিয়া কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাজের সঙ্গে চুক্তিবদ্ধ হন শাকিব খান।
গত বছর ৫ অক্টোবর দেশে প্রথমবারের মতো ডিজিটাল প্রজেক্টরের মাধ্যমে মুক্তি পায় তাদের প্রথম ছবি ভালোবাসার রঙ। পরবর্তী সময় অনেক নির্মাতা এবং অভিনয়শিল্পীরা আগ্রহ দেখান জাজের সঙ্গে কাজ করার। সেই ধারাবাহিকতায় কিছুদিন আগে নিজে থেকেই জাজ কার্যালয়ে গিয়ে অভিনয়ের আগ্রহের কথা জানান শাকিব খান। কিন্তু সেসময় চূড়ান্ত কোন সিদ্ধান্ত না হলেও গুজব ছড়িয়ে পড়ে জাজের সঙ্গে কাজ করছেন শাকিব খান। বিষয়টি বিব্রতকর এবং বিভ্রান্তিকর উল্লেখ করে জাজ মাল্টিমিডিয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অবস্থান ব্যাখ্যা করেন। সেখানে তারা বলেন শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণে জাজের কোন আপত্তি নেই। উভয়ের মধ্যে প্রাথমিক কথা হয়েছে। চূড়ান্ত হলে জানানো হবে।
ঘটনার দেড় মাস যেতে না যেতেই বিষয়টি পুরোপুরি চূড়ান্ত হলো। শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সিইও মনোয়ার এহতেশাম শীষ বলেন, আমরা কখনোই বলিনি শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র বানাব না। চলচ্চিত্রের বৃহত্তর স্বার্থে আমরা সবসময়ই আন্তরিক। আমাদের বিশ্বাস চলচ্চিত্রের সবাইকে নিয়ে আমরা বিশ্বমানের ছবি তৈরি করব। পরিচালক পিএ কাজল বলেন, নিজস্ব স্বকীয়তায় জাজ এখন চলচ্চিত্রের একটা প্লাটফর্ম। জাজ-শাকিবের এই নতুন সিদ্ধান্ত আমাদের চলচ্চিত্রের জন্য একটি ইতিবাচক দিক।

No comments

Powered by Blogger.