এবার মালাইকার ‘আনারকলি ডিসকো চালি’

‘দাবাং-২’ এর আইটেম গানে মুন্নি হিসেবে মালাইকার পরিবর্তে কারিনা কাপুরকে দেখা যাবে। বিষয়টি এখন পুরোপুরি নিশ্চিত। কিন্তু সমপ্রতি নিজের নতুন আইটেম গানের মাধ্যমে আবারও দর্শক মাতাচ্ছেন মালাইকা। সাজিদ খানের ‘হাউসফুল- ২’ নামক কমেডি ছবির একটি আইটেম গানে অংশ নিয়েছেন এই শীর্ষ আইটেম গার্ল। ‘আনারকলি ডিসকো চালি’ শীর্ষক এই গানটি ইতিমধ্যে বিভিন্ন চ্যানেলে প্রচার হয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। মুন্নি বাদনামের ঘাঘরা-চোলি পরা মালাইকা এ গানে বেশ খোলামেলাভাবে ক্যামেরা বন্দি হয়েছেন। নাচনির্ভর এ গানটিতে যেন একাই মাতিয়ে রেখেছেন তিনি। ছোট ছোট গাউনে মালাইকার পারফর্ম করা এ গানটি ইতিমধ্যে টপচার্টে অবস্থান করছে। ছবি মুক্তির আগে গানটির এমন সাফল্যে বেশ আনন্দিত খোদ মালাইকা। তাইতো একটি সাক্ষাৎকারে এ গানটি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ইতিমধ্যে টিভি ও অনলাইনে ব্যাপক রেসপন্স পাচ্ছি ‘আনারকলি ডিসকো চালি’র। তাই আমি বেশ আনন্দিত। আমার কাছে প্রতিদিনই গড়ে এক ডজন আইটেম গানের প্রস্তাব আসে। কিন্তু সেগুলো আমি ফিরিয়ে দেই। কারণ আমি কম কাজ করতে চাই। বছরে একজন ১০টি আইটেম গানে অংশ নিলে সেই গানের কোন ডিমান্ড থাকে না। সে কারণেই বেছে বেছে কাজ করা। সমপ্রতি ‘দাবাং-২’ এর মুন্নি হিসেবে মালাইকার বদলে কাস্ট করা হয়েছে কারিনাকে। বিষয়টি নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কারণ ছবিটির প্রযোজক মালাইকার স্বামী আরবাজ খান। আরবাজের ইচ্ছাতেই কারিনাকে নেয়া হয়েছে। এ সিদ্ধান্তের সঙ্গে শতভাগ একমত পোষণ করেছেন মালাইকা। এ বিষয়ে তিনি বলেছেন, আমি মনে করি প্রযোজক হিসেবে আরবাজ সঠিক সিদ্ধান্তই নিয়েছে। তার প্রতি পুরেপুরি আস্থা আমার রয়েছে। আর এটি আরবাজের ছবি, তার মানে আমারও ছবি। যে গানটি তৈরি করা হয়েছে ছবির জন্য, তাতে কারিনাকে পুরোপুরি মানিয়ে যাবে। আগামী সপ্তাহ থেকেই ছবির শুটিং শুরু হচ্ছে। ছবিতে না থাকলেও শুটিং ইউনিটের সঙ্গে সব সময়ই আমি থাকবো।

No comments

Powered by Blogger.