ইহুদিরা ফিলিস্তিনে ‘নব্য নাৎসি’ আচরণ করছেঃ ব্রিটিশ এমপি

ব্রিটিশ এমপি ডেভিড ওয়ার্ড ইসরাইলকে নব্য নাৎসিবাদী হিসেবে আখ্যায়িক করেছেন। তিনি বলেছেন, নিরপরাধ ফিলিস্তিনি জনগণের ওপর ইহুদিবাদী ইসরাইলের বর্বরোচিত হামলা এখন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে।
হোলোকাস্ট মেমোরিয়াল ডে ২০১৩ পালনের আগেভাগে ডেভিড ওয়ার্ড তার ব্যক্তিগত ওয়েবসাইটে এ মন্তব্য করেন। অবশ্য মন্তব্যটি প্রকাশিত হওয়ার পর ইহুদিবাদীদের প্রতিবাদ ও হইচইয়ের মুখে তা সরিয়ে ফেলা হয়েছে।

ব্রিটেনের ব্রডফোর্ড এলাকার এমপি ওয়ার্ড তার ওয়েবসাইটে লেখেন :  যে ইহুদিরা হোলোকাস্টের দিনগুলোতে অবিশ্বাস্য নির্যাতনের শিকার হয়েছে তারাই নির্যাতন শিবিরগুলো থেকে মুক্তি পাওয়ার কয়েক বছরের মাথায় ফিলিস্তিনিদের ওপর অকথ্য নির্যাতন শুরু করে। তারা ইসরাইল নামক একটি নতুন রাষ্ট্র গঠন করে এ বর্বরতা চালায় এবং পশ্চিম তীর ও গাজা উপত্যকায় এ বর্বরতা এখন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। বিষয়টি আমাকে চরমভাবে হতবাক করেছে।’ দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ইহুদিবাদীরা পশ্চিমা দেশগুলোর সহযোগিতায় ফিলিস্তিনি ভূখণ্ডে ইসরাইল নামক অবৈধ রাষ্ট্র প্রতিষ্ঠা করে। গণহত্যা ও দমন অভিযানের মাধ্যমে লাখ লাখ ফিলিস্তিনি জনগণকে তাদের ঘরবাড়ি থেকে তাড়িয়ে দিয়ে ইসরাইল প্রতিষ্ঠার বিষয়টিকে বৈধতা দেয়ার জন্য ‘হোলোকাস্ট’ নামক কল্পকাহিনী তৈরি করে ইহুদিবাদীরা।

No comments

Powered by Blogger.