আবারো ঢাকায় আসছেন ক্যাটরিনা! by কামরুজ্জামান মিলু

আসছে ডিসেম্বরে দ্বিতীয়বারের মতো ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘স্টার নাইট’ নামের একটি অনুষ্ঠানে অংশ নিতে তিনি ঢাকায় আসবেন।
অনুষ্ঠানটির ভেন্যু নির্ধারণ করা হয়েছে রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে। এবারের যাত্রায় ক্যাটরিনার সঙ্গে আসবেন বলিউডের দুইজন আইটেম কন্যা এবং `কাঁটা লাগা` খ্যাত মডেল শেফালি।

Katrina-sm2
আর পুরো অনুষ্ঠানটির আয়োজক হচ্ছেন স্টারডম সাময়িকীর ব্যবস্থাপনা পরিচালক তানভীর খালেদ। তিনি বাংলানিউজকে বলেন ‘নতুন বছর উপলক্ষ্যে প্রতি বছরই আমরা জাঁকজমকভাবে কোনো না কোনো অনুষ্ঠানের আয়োজন করে থাকি। `স্টার নাইট` তারই অংশ। আমাদের সাথে ক্যাটরিনার কথা চূড়ান্ত হয়েছে। তিনি আসবেন বলে জানিয়েছেন। এখন শুধু ঢাকায় আসা নিয়ে অপেক্ষার পালা।’

তবে এ অনুষ্ঠনের জন্য  ১২.১২.১২ অথবা ২৩ ডিসেম্বর এ দুটি তারিখের যে কোন একটিতে আসতে পারেন বলে  মৌখিকেভাবে সম্মতি জানিয়েছেন এই অভিনেত্রী। র‌্যাডিসন হোটেল সূত্রেও জানা গেছে, এই দুই দিনই অনুষ্ঠানের জন্য হল বুকিং করা হয়েছে। আয়োজক মূলত দুটি তারিখের জন্যই ক্যাটরিনার কাছ থেকে সময় বরাদ্দ করে রেখেছেন।

উল্লেখ্য, এর আগে গত বছর এটিএন ইভেন্টসের আয়োজনে ত্রিদেশীয় কনসার্টে নৃত্য পরিবেশন করতে প্রথমবার ঢাকায় এসেছিলেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা বর্তমানে তার নতুন ছবি ‘জাব তাক হ্যায় জান’ এর প্রচারণার কাজে টেলিভিশন ও রেডিও অনুষ্ঠানে অংশগ্রহণ নিয়ে ব্যস্ত আছেন। গত ১৪ নভেম্বর ছবিটি মুক্তি পেয়েছে। এটি ছিল প্রয়াত যশ চোপড়ার সর্বশেষ ছবি।

No comments

Powered by Blogger.