মিডিয়ার ওপর রানীর ক্ষোভ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি অভিনীত ছবি ‘আইয়া’ মুক্তি পেয়েছে। এই ছবির প্রমো এবং গানগুলোতে খোলামেলা পারফরমেন্স করে আলোচনায়ও এসেছেন তিনি। এই ছবিতে একেবারেই অন্যরকম যৌন আবেদনময়ী রানীকেই আবিষ্কার করা গেছে।

ছবিতে তরুণ অভিনেতা পৃথ্বিরাজের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এতোটা খোলামেলা ও ঘনিষ্ঠভাবে রানী এই প্রথম কোনো ছবিতে উপস্থাপিত হলেন।
এদিকে ছবিটির প্রিমিয়ারের দিনটিতে রানী মন খুলে মিডিয়ার বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন। মিডিয়ার প্রতি ক্ষোভ ও পাল্টা অভিযোগও করেছেন তিনি। প্রিমিয়ারের পর সবাই রানীর অভিনয় ও পারফরমেন্সের প্রশংসা করেন। তবে প্রশংসার পাশাপাশি মিডিয়া বেশ কিছু প্রশ্নও ছুড়ে দেয় রানীর কাছে।

বছরে একটি ছবি করার কারণ কি ব্যক্তিগত নাকি আগের মতো চাহিদা নেই আপনার- আপনি কি মনে করেন?  মিডিয়ার করা এমন প্রশ্নে দারুণ ক্ষেপেছেন রানী। পাল্টা অভিযোগও করেছেন।

এ বিষয়ে রানী বলেন, আমি মনে করি তারকাদের নিয়ে কিছু মন্তব্য করা কিংবা লেখার আগে সেটি সম্পর্কে একটু যাচাই বাছাই করে নেয়া উচিত। বলতে দ্বিধা নেই যে মিডিয়ার বদৌলতে আজকে আমি রানী মুখার্জি। আবার এই মিডিয়ার কারণে আমাকে বিপদেও কম পড়তে হয়নি।

পাল্টা অভিযোগ করে রানী বলেন, আমির খান কিন্তু এই পর্যায়ে এসে বছরে একটির বেশি ছবিতে কাজ করছেন না। তার এই বিষয়টি কিন্তু বেশ পজিটিভলি দেখছেন আপনারা (মিডিয়া) কিন্তু আমি বছরে একটি ছবি করলে সমস্যাটা কোথায়। এক যুগেরও বেশি সময় হয়ে গেছে আমার বলিউডে। এখন আমি বেছে বেছে ছবি করছি। তার মানে এই নয় যে আমার কাজের সুযোগ কমে গেছে। প্রতিদিনই ছবির প্রস্তাব আসছে, আর আমি ফিরিয়ে দিচ্ছি। মানসম্পন্ন কাজই শুধু এখন থেকে করবো। এছাড়া অন্য কোনো কারণ নেই।

No comments

Powered by Blogger.