নায়িকা মাহিয়া মাহি পেয়েছেন গোল্ডেন এ প্লাস

ঢালিউডের নবীন নায়িকা মাহিয়া মাহি। মুক্তির আগেই আলোচনা তৈরি করা ছবি ‘ভালোবাসার রঙ’ ছবিতে অভিনয় করছেন তিনি। চঞ্চল প্রকৃতির মাহিয়া মাহিকে দেখলে মনেই হয় না যে, ছাত্রী হিসেবে তিনি এতোটা মেধাবী। সদ্য প্রকাশিত এইচএইসিতে মাহি পেয়েছেন গোল্ডেন এ প্লাস।
এইচএসসিতে ভালো ফলাফল করা প্রসঙ্গে মাহিয়া মাহি বাংলানিউজকে বললেন, এবার এইচএসসি পরীক্ষা নিয়ে খুব টেনশনে ছিলাম। কারণ পরীক্ষার আগে শুটিং আর ডাবিং নিয়ে ব্যস্ত  সময় কাটাতে হয়েছে। ঠিকমতো প্রস্তুতি নিতে পারিনি। তবু প্রত্যাশা ছিল ভালোই। কিন্তু এতোটা ভালো ফল পাবোÑতা ভাবিনি।
মাহি আরো বললেন, শুটিং শেষ করে যেটুকু সময় পেতাম ওইটুকু সময়েই পড়াশোনা করেছি। তবে সবগুলো পরীক্ষাই ভালো দিয়েছিলাম। আমি আমার প্রত্যাশার চেয়ে ভালো ফল পেয়েছি। চলচ্চিত্র থেকেও আমাকে অনেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছেন। সবমিলিয়ে অন্যরকম এক অনূভুতির মধ্যে আছি।  সবার সহযোগিতায় চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা নিয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌছানোর চেষ্টা করবো।

‘ভালোবাসার রঙ’ ছবির নায়িকা মাহিয়া মাহি ঢাকা সিটি কলেজ থেকে এইচ এস সি পরীক্ষা দিয়েছিলেন। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনা এবং শাহীন সুমনের পরিচালনায় এ ছবির মাধ্যমেই চলচ্চিত্রে আসেন মাহি। আসন্ন ঈদের পর পরই ছবিটি মুক্তি পাবে।

No comments

Powered by Blogger.