উত্ত্যক্তকারীর হামলায় শিক্ষিকা ও তাঁর মা আহত

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় উত্ত্যক্তকারীর হামলায় একটি কিন্ডারগার্টেনের এক শিক্ষিকা এবং তাঁর মা আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ইদিলপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ওই শিক্ষিকাকে চিকিৎসার জন্য গতকাল শুক্রবার ঢাকায় পাঠানো হয়েছে।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ওই শিক্ষিকাকে (২০) উত্ত্যক্ত করত দাসেজঙ্গল গ্রামের বখাটে যুবক সবুজ সরদার (২৫)। বৃহস্পতিবার রাতে সবুজ তার কয়েকজন সহযোগীকে সঙ্গে নিয়ে ওই শিক্ষিকার ঘরে ঢোকে। এরপর জোর করে তাঁকে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে শিক্ষিকার মা বাধা দেন। তখন বখাটেরা লাঠি দিয়ে শিক্ষিকা ও তাঁর মায়ের মাথায় আঘাত করে। রাতেই স্বজনেরা তাঁদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শিক্ষিকার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল দুপুরে তাঁকে ঢাকায় পাঠানো হয়।
এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে সবুজ সরদার, বাবু ডাকুয়া, শ্যামল মালো, আলতাফ সরদার ও লোকমান রাঢ়ীকে অভিযুক্ত করে গতকাল গোসাইরহাট থানায় একটি মামলা করেছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সবুজ সরদার গতকাল প্রথম আলোকে বলেন, ‘রাতে তাদের ঘরে একজন পুরুষ ছিল—এমন সংবাদে গ্রামের লোকজন নিয়ে ওই ঘরে ঢুকেছিলাম। তখন ধস্তাধস্তিতে মা-মেয়ে সামান্য আঘাত পেতে পারে।’ গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.