ধাঁধা দুনিয়া-ছবির ধাঁধা

 শৈশব থেকেই বড্ড জেদি, একগুঁয়ে এবং স্বাধীনচেতা এ তারকা মাত্র ১৬ বছর বয়সে ঘর ছাড়েন।
 বন্ধুমহলে ক্যামি নামে পরিচিত বোহেমিয়ান এ অভিনেত্রী মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। মাত্র ২১ বছর বয়সে জিম ক্যারির সঙ্গে দ্য মাস্ক ছবিতে প্রথমবারের মতো অভিনয় করার সুযোগ পান।


 কাজে দেরি করে আসার ব্যাপারে রয়েছে তাঁর বদনাম। নাচ ও ফুটবল খেলায় পারদর্শী এ তারকা ছবির চিত্রনাট্য পড়তে পছন্দ করেন না। এ ব্যাপারে তিনি বলেন, ‘বেশির ভাগ সময়ই আমি ছবির চিত্রনাট্য বুঝতে পারি না। তাই কাজ শুরু করার পর ভালোয় ভালোয় শুটিংটা শেষ করার জন্য অপেক্ষা করি।’
 পরপর চারবার নাক ভাঙার পরও তিনি তার চাঞ্চল্য কমাবেন না বলে জানিয়েছেন। দীর্ঘদেহি এ অভিনেত্রী খ্যাতনামা পরিচালক মার্টিন স্করসিসের ছবি গ্যাংস অব নিউইয়র্ক-এ কাজ করার সুযোগ পাওয়াকে জীবনের এক দারুণ অর্জন বলে মনে করেন।
 জনপ্রিয় সংগীতশিল্পী জাস্টিন টিম্বারলেকের সঙ্গে সম্পর্ক চুকে যাওয়ার পর এ অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন টিম্বারলেক। মাঝে রাজনীতিতে সক্রিয় হতে দেখা গেছে তাঁকে।
 জনপ্রিয় এ অভিনেত্রী কাজের জন্য সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া হলিউড তারকাদের মধ্যে একজন। সম্প্রতি তরুণীদের সুস্বাস্থ্য ও পুষ্টির গুরুত্বের ওপর বই লিখে আবার আলোচনায় এসেছেন।
বলতে পারেন, তাঁর নাম কী?

No comments

Powered by Blogger.