এলজিআরডি প্রকৌশলী ভোট চাইলেন আ. লীগের পক্ষে

সুনামগঞ্জের ছাতক উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. ওয়াহিদুর রহমান আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়েছেন। তিনি ক্ষমতাসীন দলটিকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান।


গতকাল শুক্রবার সন্ধ্যায় বটেরখাল নামের একটি সেতুর উদ্বোধন উপলক্ষে ছাতকের সিরাজগঞ্জ বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন প্রকৌশলী ওয়াহিদুর রহমান। সভায় প্রধান অতিথি ছিলেন দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত। মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে আগামী দিনে আবারও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এই প্রকৌশলী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ এবং তাঁর যোগ্য সন্তান জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্নপূরণে সবাইকে এগিয়ে আসতে হবে। একপর্যায়ে ছাতক-দোয়ারার উন্নয়নের জন্য তিনি স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে আবারও ভোট দেওয়ার অনুরোধ জানান।
বিশেষ অথিতির বক্তব্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমান আরো বলেন, গত সরকার মাত্র এক লাখ মুক্তিযোদ্ধাকে দেড় হাজার টাকা ভাতা দিত। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ভাতার পরিমাণ এবং সুবিধাভোগী মুক্তিযোদ্ধার সংখ্যাও বাড়ানো হয়েছে। বর্তমানে দেড় লাখ মুক্তিযোদ্ধা দুই হাজার টাকা করে ভাতা পাচ্ছেন।
মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমান সরকারের দেওয়া বিভিন্ন সুবিধার বিষয়টি উল্লেখ করেন ওয়াহিদুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, সরকার ১৬ কোটি মানুষকে জনশক্তিতে রূপান্তর করতে কাজ করে যাচ্ছে। এ জন্য শিক্ষাকে গুরুত্ব দিয়ে ছাত্রদের হাতে আগাম বই তুলে দিচ্ছে। এখন স্কুলে ছাত্রদের স্থান সংকুলান হয় না।
শিক্ষাক্ষেত্রে বিপ্লব হয়েছে দাবি করে সুরঞ্জিত বলেন, জিয়াউর রহমান, এরশাদসহ কোনো সরকার জাতীয় শিক্ষানীতিমালা প্রণয়ন করতে পারেনি। তারা এ জাতি শিক্ষিত হোক চায়নি। তারা ছাত্রদের নকল করতে উদ্বুদ্ধ করত।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মোরশেদ চৌধুরী প্রমুখ।

No comments

Powered by Blogger.