ক্রুজ-কেটি দম্পতির ডিভোর্সঃ সুরিকে নিয়ে যুদ্ধ

হলিউডে হরহামেশা চরিত্রায়িত হওয়া একটি চিরচেনা ঝড়ে যাওয়া গল্পের আবারো পুনরাবৃত্তি হচ্ছে। গল্পটি এমন- ডাবল পরিধির একটি খাটে বিবাহিত দুজন মানুষের আর জায়গা হচ্ছে না। খাটটি হঠাৎ করেই আটোসাঁটো হতে শুরু করেছে। এখন উপায় কি! সমাধানে আসার উপায়টা অবশ্য হলিউডবাসী খুব ভালো করেই জানেন।
তাৎক্ষণিক সমাধানে আসার বিদ্যেটা তাদের রপ্ত করতে হয়নি, এটা একেবারেই তাদের স্বভাবজাত। আজকের এই গল্পের পেছনে আছেন এমন দুজন মানুষ যারা বিশ্বব্যাপী ‘সেলিব্রিটি হ্যাপি কাপল্’ হিসাবে পরিচিত। স্বপ্নের অভিনেতা টম ক্রুজ এবং কেটি হোমস। এই যুগলের ব্যক্তিগত প্রতিনিধিরা অনেকটা হুট করেই জানিয়ে দিলেন- আর চলছে না, তাদের গন্তব্য আর এগুচ্ছে না। সুতরাং থেমে গেল একসাথে দীর্ঘ ছয় বছরের পথচলা।



মাত্র কয়েকদিন আগে ক্রুজ এবং কেটি’র বিয়ে বিচ্ছেদ পরিকল্পনার হালকা-পলকা আভাস দিয়েছিল পিপল ম্যাগাজিন। তবে এটাকে নিতান্তই হলিউডি প্রোপাগান্ডা হিসাবে দেখেছে সবাই। কিন্তু আকস্মিকভাবেই শুক্রবার কেটি’র আইনজীবী জোনাথন উলফ্ বিষয়টার সত্যতা নিশ্চিত করলেন। জানালেন, এই সিদ্ধান্ত একেবারেই কেটি এবং তার পরিবারের ব্যক্তিগত বিষয়। ক্রুজের আইনজীবী বার্ট ফিল্ডসও মুখ খুলেছেন। বার্ট জানিয়েছেন, কেটি গত ২৮ জুন বৃহস্পতিবার আদালতে ডিভোর্স আবেদন করেছেন।

ক্রুজের ব্যক্তিগত প্রতিনিধি আমান্ডা লান্ডবার্গ প্রেসের কাছে অনুরোধ করেন, টম এবং কেটির একেবারেই নিজস্ব এবং ভীষণ ষ্পর্শকাতর এই বিষয়টির গোপনীয়তা বজায় রাখতে এবং তাদের অনুভূতি প্রকাশের ক্ষেত্রে খামতি না দিতে। আমান্ডা আরো বলেন, ক্রুজ বর্তমানে মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত এবং তিন সন্তানের ভবিষ্যত চিন্তায় উদ্বিগ্ন। টম কখনো চাননি এরকম একটি ভয়ংকর পরিণতি তাদের মধ্যে আসুক।

৪৯ বছর বয়সী ক্রুজ এবং ৩৩ বছর বয়সী কেটি ২০০৬ সালে ইতালির প্রসিদ্ধ একটি দুর্গে নিজেদের ভালোবাসার পরিণতি ঘটিয়েছিলেন। কেটিকে বিয়ের আগে টম ক্রুজ অভিনেত্রী মিমি রজার্স এবং নিকোল কিডম্যানকে বিয়ে করেন। আগের স্ত্রীদের সাথে ক্রুজের দুটি সন্তান আছে। টম ক্রুজ এবং কেটি হোমস দম্পতির একমাত্র কন্যা সন্তান সুরি। সুরির এখন ছয় বছর চলছে। বিয়ে বিচ্ছেদের পাশাপাশি এখন সবচেয়ে বড় ইস্যু এই সুরি। মা কেটি মেয়ে সুরির কাস্টডি চান। এদিকে ক্রুজ নিজেও কোনোভাবেই মেয়ে সুরিকে ছাড়তে চান না।

সবকিছুর ঊর্ধে ঝড়েপড়া গল্পের এই কাহিনীতে ক্রুজ-কেটি কন্যা সুরি এখন মুখ্য সঞ্চালক চরিত্র হয়ে উঠেছে। এখন বিশ্ববাসী হলিউডের আরেকটি সফল ডিভোর্স দেখার পাশাপাশি ভীষণ আগ্রহী হয়ে উঠেছে সুরি'কে নিয়ে দুজনের যুদ্ধ এবং যুদ্ধের সমাপ্তি দেখতে।

No comments

Powered by Blogger.