নাশকতার আশঙ্কায় by গ্রেফতার ৪০

নাশকতার অভিযোগ ও আশঙ্কায় ১৮ দলের ৪০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর_
ছাতক (সুনামগঞ্জ) :ছাতকে অভিযান চালিয়ে কফিল উদ্দিন ও আলাউদ্দিন নামে দুই সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ।
বানারীপাড়া (বরিশাল) :বানারীপাড়ায় নাশকতা চেষ্টার অভিযোগে জামায়াত ও বিএনপির দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পূর্ব মলুহার গ্রাম থেকে জামায়াতকর্মী কামাল হোসেন ও পশ্চিম বাইশারী গ্রাম থেকে বিএনপিকর্মী তাহেরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
উখিয়া (কক্সবাজার) :পুলিশ মঙ্গলবার ভোরে বিএনপি-জামায়াতের ৩ কর্মীকে আটক করেছে। তারা হলো_ নুরুল আবছার, ছৈয়দ নুর ও নুরুল বশর।
জিয়ানগর (পিরোজপুর) : জিয়ানগর থানা পুলিশ জামায়াতকর্মী মুহিবুল্লাহ ও মনিরুজ্জামানকে আটক করে।
লক্ষ্মীপুর/কমলগঞ্জ : লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রায়পুর, রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকায় সোমবার রাতে ও মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ১৮ দলের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো_ দেলোয়ার হোসেন, বেলায়েত হোসেন, মামুন হোসেন, মো. স্বপন মো. শরীফ, মো. আবদুল করিম, মো. রায়হান, মো. জাফর, মো. রাছেল, মো. ইব্রাহীম, মাকছুদুর রহমান ও জহির উদ্দিন।
নড়াইল : নড়াইল জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এনামুল কবীর চন্দনকে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।
ঠাকুরগাঁও :বিএনপি-জামায়াতের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। এরা হলো_ মোখলেছুর রহমান, কালু, আছির উদ্দিন, জুয়েল ও আশরাফুল ইসলাম। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।
টেকনাফ (কক্সবাজার) :উপজেলায় জামায়াত-শিবিরের ২ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে_ টেকনাফ উপজেলা ছাত্রশিবিরের মো. হেলাল উদ্দীন ও জামায়াত নেতা বদি আলম।
মতলব (চাঁদপুর) :মতলব পৌর জামায়াতের সভাপতি গোলাম মাওলাকে মঙ্গলবার দুপুরে পুলিশ আটক করেছে।
ওসমানীনগর (সিলেট) :সোমবার রাতে অভিযান চালিয়ে ওসমানীনগর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আহবাবুল, জামায়াত কর্মী সেবুল মিয়া, জাহাঙ্গীর আলম ও আবু সুফিয়ানকে গ্রেফতার করা হয়।
মাগুরা :মাগুরা সদর থানা পুলিশ মঙ্গলবার আবদুর রশিদ ও আল-আমিন নামে দুই বিএনপি কর্মীকে আটক করেছে।

No comments

Powered by Blogger.