মোনালি এখন বলিউডের নায়িকা

অভিনেতা শক্তি ঠাকুরের কন্যা মোনালি গান নিয়েই ব্যস্ত ছিলেন। গানের সূত্রেই প্রেমও হয়েছিল ইন্ডিয়ান আইডল জয়ী গায়ক মিয়াং চ্যাংয়ের সঙ্গে। কিন্তু সেই প্রেমে ইতি টানতে হয়েছে বনিবনা না হওয়ায়।
তবে প্রেমের সেই শূন্যতার মাঝেই মোনালির কাছে গানের সূত্রেই বলিউডের ছবিতে অভিনয়ের অফার এসেছিল। মোনালি সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছিলেন কোন কিছু না ভেবেই। আর গত এক মাসের বেশি সময় ধরে চলছে ছবির শুটিং।
পরিচালক নাগেশ কুকুনুরের পরবর্তী ছবি ‘লক্ষ্মী’তে অভিনয় করছেন মোনালি। আর এটাই বলিউড ছবিতে তার প্রথম অভিনয়। অবশ্য বাংলা ছবিতে অল্প হলেও অভিনয় করেছেন মোনালি। ‘কৃষ্ণকান্তের উইল’ ছবিতে জিতের সঙ্গে অভিনয় করেছেন তিনি। আর অভিনয়ের পরিবেশেই মোনালির বড় হয়ে ওঠা। কিন্তু একলাফে বলিউড ছবিতে তার পদার্পণে মোনালি নিজেই বিস্মিত। মুম্বই যাওয়া পর্যন্ত পরিশ্রম করেছেন অভিনয়ের প্রস্তুতি হিসেবে। নিয়মিত জিমে গেছেন। এদিকে বলিউড ছবিতে অভিনয়ের সূত্রে আরও অফার আসতে শুরু করেছে। তবে ছবিতে অভিনয়ে ব্যস্ত হয়ে পড়লেও গানটা ছাড়বেন না। ওটা তার প্রথম ভালবাসা। তাই মোনালি জানিয়েছেন, আগামী দিনেও দেখবেন যে গানটা রয়েছে আগের মতোই। আর আপাতত অভিনয়কেই নিজের প্রেমিক হিসেবে বেছে নিয়েছেন।

No comments

Powered by Blogger.