অটোবায়োগ্রাফি লিখবেন মনীষা!

বলিউডের অভিনেত্রী মনীষা কৈরালার জনপ্রিয়তা কতটুকু তা আর বলার অবকাশ নেই। গর্ভাশয়ে ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সবগুলো মিডিয়ায় তার সংবাদ দ্রুত ছড়িয়ে পড়ে। এরপর নিউইয়র্কে উন্নত চিকিৎসার পর সুস্থ হয়ে দেশে ফিরেন মনীষা।
তবে তার এ চিকিৎসার অভিজ্ঞতার কথা সবাইকে জানানোর জন্য তিনি অটোবায়োগ্রাফি লেখার সিদ্ধান্ত নিয়েছেন।
মনীষা তার এ সিদ্ধান্তের কথা ফেইসবুকে জানিয়ে সম্প্রতি একটি স্ট্যাটাস পোস্ট করেন। সেখানে তিনি বলেছেন, ‘ভগবানের কৃপায় এখন আমি অনেকটাই সুস্থ। তবে এ চিকিৎসা থেকে শুরু করে আমার সফলভাবে শরীরে অস্ত্রপচারসহ পুরো বিষয়টিতে আমি যেসব শিখতে পেরেছি, সে অভিজ্ঞতার কথা সবাইকে জানাতে চাই।’

তিনি আরো বলেছেন, ‘আমি আমার জীবনের নানা অভিজ্ঞতার কথাও এতে লিখব। আর আমি এটা লেখার জন্য এখন সত্যিই প্রস্তুত। এখানে আমার অর্জনের নানা বিষয় আমি সবার উদ্দেশ্যে শেয়ার করতে চাই।’

৪২ বছর বয়সী নেপালের এই রাজকুমারী মনীষা কৈরালা গোটা নব্বই দশক তাঁর রূপ আর অভিনয় প্রতিভা দিয়ে ভারতবাসীর মন জয় করে নিয়েছিলেন।

সুন্দরী এই অভিনেত্রীর বলিউড যাত্রা শুরু হয়েছিল সুভাষ ঘাইয়ের হাত ধরে। ১৯৯১ সালে ‘সওদাগর’ সিনেমায় আত্মপ্রকাশের সঙ্গে সঙ্গেই তিনি জয় করে নিয়েছিলেন দর্শকের হৃদয়। এরপর বেশকিছু হিট ছবি উপহার দেন। এছাড়া একাধিকবার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেছেন মনীষা।

No comments

Powered by Blogger.