বিশিষ্ট সাংবাদিক আশরাফ আলীর ইনত্মেকাল

বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ অবজারভারের বার্তা সম্পাদক মোঃ আশরাফ আলী শনিবার বেলা সোয়া ১১টায় মিরপুর সাংবাদিক আবাসিক এলাকার নিজ বাসভবনে ইনত্মেকাল করেন (ইন্নালিলস্নাহি...রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর প্রথম নামাজে জানাজা শনিবার বাদ আছর মিরপুর সাংবাদিক আবাসিক এলাকায় অনুষ্ঠিত হয়। পরে তাঁকে শেরপুর জেলার নালিতাবাড়ীর পোড়াগাঁও গ্রামে পারিবারিক কবরস্থানে দাফনের জন্য নেয়া হয়। মোঃ আশরাফ আলী ১৯৪৩ সালের ২ মার্চ জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৯ সালের ১৯ সেপ্টেম্বর তৎকালীন পাকিসত্মান অবজারভারে সাংবাদিকতায় যোগদান করে কর্মজীবন শুরম্ন করেন। তিনি পিআইবিতে সাংবাদিকতায় প্রশিৰণ গ্রহণ করেন। এছাড়া তিনি ভারত, কোরিয়া ও থাইল্যান্ড ভ্রমণ করেন। আশরাফ আলী জাতীয় প্রেসকাবের স্থায়ী সদস্য ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক মোঃ আশরাফ আলীর মৃতু্যতে গভীর শোক প্রকাশ করেছেন। মোঃ আশারফ আলীর মৃতু্যতে জাতীয় প্রেসকাব ব্যবস্থাপনা কমিটি গভীরভাবে শোকাভিভূত। জাতীয় প্রেসকাবের সভাপতি শওকত মাহমুদ ও সাধারণ সম্পাদক কামালউদ্দিন সবুজ মোঃ আশরাফ আলীর মৃতু্যতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসনত্মপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া তাঁর মৃতু্যতে ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতির পৰে সভাপতি রম্নহুল আমিন গাজী ও সম্পাদক আফজাল হোসাইন পলাশ এবং সমিতির সাবেক সম্পাদক এমএ হামিদুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

No comments

Powered by Blogger.