দুই মাস ধরে রকস্টার এর সঙ্গে তিশমা by গোলাম রাব্বানী

পপ গায়িকা  হিসেবে নিজের অবস্থানটা তৈরি করে নিয়েছেন তিশমা। শুধু গানে নয় আচার আচরণ পোশাকেও পুরাই পপ ঘরনায় আছেন এ সংগীত শিল্পী। এরই মধ্যে দশটি একক অ্যালবামও বাজারে ছেড়েছেন তিনি।
আর এখন তার ব্যস্ততা নতুন অ্যালবাম এর কাজ নিয়ে। এ অ্যালবামের নাম ঠিক করেছেন ‘রকস্টার’। তিশমা জানান এ অ্যালবামটিতে রক, হার্ড রক, সফট রক, মেলোডিসহ নানা ধরনের গান থাকবে। অ্যালবামের কম্পোজিশন, মিউজিক, এবং গান লেখা সব কাজই তিশমা নিজে করছেন।
নতুন অ্যালবামের বেশকিছু গানের রেকর্ডিংও শেষ করেছেন তিনি। বাকি গানগুলোও তৈরি করছেন। এখন তিনি এই অ্যালবামের ‘রকস্টার’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ করছেন। ঢাকা এবং ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে এর শুটিং হচ্ছে। এ মিউজিক ভিডিওটি অ্যালবাম রিলিজের আগেই বিভিন্ন টিভি  পর্দায় দেখা যাবে বলে জানান তিনি।

তিশমা বাংলানিউজকে বলেন ‘আমি আসলে গত দুই মাস নতুন অ্যালবামের কাজ ছাড়া আর কিছুই করছি না। ফলে এখন স্টেজ শো, টিভি অনুষ্ঠানগুলোতেও অংশগ্রহণ করছি না। পুরো মনযোগ দিয়ে অ্যালবামের কাজটি শেষ করতে চাই। নানা ধরনের চমক রাখতে চাচ্ছি এ অ্যালবামে। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।’

এ বছরের যে কোন সময় এ অ্যালবামটি রিলিজ দেওয়া হবে বলে জানান তিনি। ২০১২ সালে সর্বশেষ তিশমার অ্যালবাম প্রকাশ হয়েছিল। অ্যালবামটির নাম ‘এক্সপ্রিমেন্ট রিলোডেড’। যদিও এ অ্যালবামটি মুক্তি দেওয়া হয়েছিল তিশমার ওয়েবসাইটে। তিনি বলেন ‘আমি অনলাইনে এ অ্যালবামটির ব্যাপক সাড়া পেয়েছিলাম। ভাবতে পারিনি এ অ্যালবামের গানগুলো মানুষ এত পছন্দ করবে।’

এখন দেখার বিষয় নতুন অ্যালবাম রকস্টার দিয়ে কতটা মাতাতে পারেন এ পপ গায়িকা। তার জন্য কিছুটা সময় অপেক্ষা করতে হবে। এ বছরের যে কোন ভালো একটি দিনে অ্যালবামটি বাজারে ছাড়তে চান তিশমা।

No comments

Powered by Blogger.